মৌলভীবাজার ও রাজনগর থেকে নৌকার মনোনয়ন প্রত্যাশী সুব্রত পুরকায়স্ত

201
gb

জিবি নিউজ24 ডেস্ক //

আধুনিক মৌলভীবাজার গড়তে চান বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সুব্রত পুরকায়স্ত। তিনি 

সোমবার ২৯ অক্টোবর মৌলভীবাজার প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় ও নৈশভোজে স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সুব্রত পুরকায়স্ত আওয়ামীলীগ থেকে মৌলভীবাজার-৩ (সদর ও রাজনগর) আসনে নৌকা মার্কায় মনোনয়ন পাওয়ার প্রত্যাশা ব্যক্ত করেন।

তিনি বলেন, আমার ছাত্রজীবন থেকে আজ পর্যন্ত বঙ্গবন্ধুর আদর্শ লালন করছি এবং আজীবন এই আদর্শ ধারণ করবো। আমি আওয়ামীলীগের একজন কর্মী পরিচয় দিতে গর্ববোধ করি। তিনি মৌলভীবাজার-রাজনগরের উন্নয়নের জন্য যা করা প্রয়োজন আমি তা-ই করবো।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন- প্রেসক্লাবের সভাপতি আবদুল হামিদ মাহবুব, সাধারণ সম্পাদক সালেহ এলাহী কুটি, সিনিয়র সাংবাদিক সরওয়ার আহমদ, সহ-সভাপতি সৈয়দ হুমায়েদ আলী শাহীন, সাবেক সাধারণ সম্পাদক ও এনটিভির স্টাফ করেসপনডেন্ট এস এম উমেদ আলী প্রমুখ।

এক প্রশ্নের জবাবে সুব্রত পুরকায়স্ত বলেন, মডেল ও আধুনিক মৌলভীবাজার গঠনের জন্য আমি মাস্টার প্ল্যান গ্রহণ করবো। আর সেটা আপনারা সাংবাদিকদের সাথে সমন্বয়ের মাধ্যমে বাস্তবায়ন করবো। কারণ সাংবাদিকরা যেভাবে এলাকার সার্বিক সমস্যা ও সম্ভাবনার কথা জানেন সেভাবে আর কেউ জানেনা।

আওয়ামীলীগ থেকে মনোনয়ন না পেলে সতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করবেন কি না? এমন প্রশ্নের জবাবে মৌলভীবাজার-রাজনগর-৩ আসনে নৌকা মার্কায় মনোনয়ন প্রত্যাশী সুব্রত পুরকায়স্ত বলেন, আমি বিদ্রোহী প্রার্থী হওয়ার প্রশ্নই উঠেনা। নেত্রী যাকে মনোনয়ন দিবেন তাকেই আমি সমর্থন করবো এবং দল থেকে যে দিকনির্দেশনা আসবে সেই নির্দেশনার আলোকে কাজ করে যাবো।

“আমি এই এলাকার সন্তান। এখানেই আমি বেড়ে উঠেছি। নাড়ির টানে তাই ফিরে এসেছি। আমি আপনাদেরই লোক। আপনাদের মাঝে থেকে, আপনাদের হয়েই কাজ করতে চাই। আপনারা আমাকে সহযোগিতা করবেন এটাই আমার প্রত্যাশা।