Bangla Newspaper

জননেত্রী শেখ হাসিনার যুক্তরাষ্ট্র আগমন উপলক্ষে মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

43
ওয়াশিংটন: বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রী জাতির জনক বঙ্গবন্ধু কণ্যা জননেত্রী শেখ হাসিনার যুক্তরাষ্ট্র আগমন উপলক্ষে মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগের এক প্রস্তুতি সভা ১৫ সেপ্টেম্বর শনিবার ভার্জিনিয়ার আলেকজান্দ্রীয়া শহরে অনুষ্ঠিত হয়।
প্রস্তুতি সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি সাদেক এম খান এবং সভায় বক্তব্য রাখেন দলের যুগ্ম সম্পাদক হারুনুর রশীদ। সভায় জননেত্রী শেখ হাসিনার যুক্তরাষ্ট্র আগমন উপলক্ষ্যে মতামত প্রদান করেন মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগের সহ সভাপতি শিব্বীর আহমেদ, সহ সভাপতি আনোয়ার হোসাইন, সহ সভাপতি জুয়েল বড়–য়া, সহ সভাপতি মজিবুর রহমান খান। এছাড়াও সভায় উপস্থিত ও মতামত ব্যক্ত করেন মেট্রো ওয়াশিংটন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আবুল হোসেন শীকদার ও ভার্জিনিয়া ষ্টেট আওয়ামী লীগের প্রাক্তন সাধারন সম্পাদক জি আই রাসেল।
আগামী ২৩ সেপ্টেম্বর জাতিসংঘের ৭৩তম অধিবেশনে যোগ দিতে নিউইয়র্কে আসছেন বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। জননেত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষ্যে মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগের করনীয় সম্পর্কে বিস্তারিত আলোচনা ও সিদ্ধান্ত গ্রহন করা হয়। আলোচনা শেষে মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগ সভাপতি সাদেক খান যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ সভাপতি ড. সিদ্দিকুর রহমানের সাথে শুভেচ্ছা বিনিময় করেন এবং দলের কার্যকরি কমিটির সিদ্ধান্ত নিয়ে বিস্তারিত আলোচনা করেন।
উল্লেখ্য, ১৫ সেপ্টেম্বর শনিবার সকালে মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগ সভাপতি বাংলাদেশ থেকে ওয়াশিংটনে ফিরেন। সন্ধ্যায় তিনি জননেত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষ্যে দলের নেতাকর্মীদের সাথে জরুরি বৈঠকে মিলিত হন। সভায় মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগ সভাপতি সাদেক খান তার অনুপস্থিতিতে দলের কার্যক্রম সঠিক ও সাংগঠনিক ভাবে পরিচালনার জন্য দলের নেতাকর্মীদের ধন্যবাদ জ্ঞাপন করেন এবং জননেত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষ্যে বিস্তারিত আলোচনা ও সিদ্ধান্ত গ্রহন করেন।
Comments
Loading...