Bangla Newspaper

গোপালগঞ্জে এমএলএম ব্যবসার নামে প্রতারণা, আটক ৭

43

জিবি নিউজ 24 ডেস্ক //

গোপালগঞ্জে অবৈধ এমএলএম ব্যবসার নামে প্রতারণা অভিযোগে ৭ জনকে আটক করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার দুপুরে শহরের কুয়াডাঙ্গা এলাকার কুটুমবাড়ী কমিউনিটি সেন্টার হতে তাদেরকে আটক করে পুলিশ।

আটককৃতরা হলেন- আবু সাইদ, সিবলী খানম, শেখ সাদী, ইতি, তিথি, বৃষ্টি ও শামসুন্নাহার। এদের বাড়ি গোপালগঞ্জ ও খুলনা জেলার বিভিন্ন এলাকায়।

ওয়াল্ড মিশন ২১ লিমিটেড নামে অবৈধভাবে এমএলএম ব্যবসা পরিচালনার দায়ে তাদেরকে পুলিশ আটক করে বলে অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ছানোয়ার হোসেন জানিয়েছেন।

তিনি সাংবাদিকদের বলেন, আটকৃতরা ট্রেড লাইসেন্সবিহীন অবৈধভাবে এমএলএম ব্যবসার নামে গোপালগঞ্জ জেলার প্রায় ৩০০ যুবক-যুবতীকে কমিশনের প্রলোভন দেখিয়ে প্রত্যেকের কাছ থেকে ৫ হাজার ৫০০ টাকা করে প্রায় সাড়ে ১৬ লাখ টাকা আদায় করে প্রতারণা করেছে।

গোপালগঞ্জ সদর থানার ওসি মনিরুল ইসলাম বলেন, আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সিদ্ধান্তের ভিত্তিতে ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, এর আগে গত ২০ ফেব্রুয়ারি একই অভিযোগে ৯ জনকে গ্রেপ্তার করেছিল পুলিশ। এ সময় ব্যবসার কাগজপত্র না থাকায় সকলের টাকা ফেরত দিয়ে এবং কোম্পানির এই অবৈধ কার্যক্রম বন্ধ রাখার মুচলেখা দিয়ে ছাড়া পায়। কিন্তু এর কিছুদিন পরেই আগের ভর্তি ফি ২ হাজার ৭০০ টাকার পরিবর্তে প্রত্যেকের কাছ থেকে ৫ হাজার ৫০০ টাকা করে নিয়ে আবার একই কার্যক্রম শুরু করে।

Comments
Loading...