বাবার কাছে যেতে চান ইরফানপুত্র!

প্রয়াত অভিনেতা ইরফান খানের পুত্র বাবিল খান। অভিনয়ে নাম লিখিয়েছেন অনেক আগেই। ভক্ত-অনুরাগীর সংখ্যাও কম নয়। এবার তার আবদার, বাবার কাছে যেতে চান তিনি।

কারণ কী?

 

প্রেম ও বিচ্ছেদ নিয়ে সামাজিক মাধ্যমে  রহস্যময় পোস্ট দিয়ে জানিয়েছেন এই আবদার। ঠিক আগের পোস্টটি ছিল বাবা ইরফান খানকে নিয়ে। লিখেছিলেন, ‘মাঝেমধ্যে সব কিছু ছেড়ে দিয়ে বাবার কাছে চলে যেতে ইচ্ছা করে।’ পরে বাবাকে নিয়ে পোস্টটি ডিলিট করে দেন বাবিল।

 

কয়েক ঘণ্টা পরে প্রভাবী প্রকৃতি পবনির সঙ্গে ঘনিষ্ঠ ছবি দেন ইনস্টাগ্রামে। এই ছবি দুজনের সম্পর্কের গুঞ্জন খানিক উসকে দেয়। কিন্তু ছবির সঙ্গে বিচ্ছেদের কথাও লিখেছেন বাবিল। ‘আমি জানি সে যখন গিটারে সুর তোলে, তোমার কতটা ভালো লাগে।

এটা আমার কাছে অস্বস্তিদায়ক। তাই এবার আমার পালা। আবারও নতুন একজনকে পাশে নিয়ে ঘুম থেকে জেগে উঠছি। মনে পড়ছে না গাড়ির চাবি কোথায় ফেলে রেখেছি। তোমার বাড়িতে ফেলে রাখলে ভালো হতো।

মেনে নেওয়া কঠিন যে আমি তোমার নই।’

 

দুটি পোস্ট নিয়েই উদ্বেগ প্রকাশ করেন দর্শক। বাবিলের পুরনো পোস্টে অনুরাগীরা অনুপ্রেরণামূলক মন্তব্য করেন। জীবনের কঠিন সময় পেরিয়ে যাবেন তিনি বলে আশ্বাস দেন প্রিয় অভিনেতাকে।

উল্লেখ্য,  ২০২০ সালে ২৯ এপ্রিল ইরফান খানের মৃত্যু হয়। জীবনে বাবার অনুপস্থিতি নিয়ে প্রায়শই সামাজিক মাধ্যমে পোস্ট করেন বাবিল। নতুন প্রজন্মের অভিনেতাদের মধ্যে বাবিল এর মধ্যেই দর্শকদের নজর কেড়েছেন। ওটিটি ছবি ‘কালা’-তে অভিনয়ের মাধ্যমে পা রাখেন তিনি বলি দুনিয়ায়। তার পরে ‘দ্য রেলওয়ে মেন’ সিরিজে অভিনয় করেছেন বাবিল। কিন্তু হঠাৎ এমন পোস্ট কেন তাঁর, বিচলিত ভক্তরা।

জিবি নিউজ24ডেস্ক//

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন