সৈয়দপুরে শহীদদের স্মরণে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত

142
gb

জিবি নিউজ 24 ডেস্ক//

মহান মুক্তিযুদ্ধে শহীদদের স্মরণে সারাদেশের মতো নীলফামারী জেলার সৈয়দপুরেও বৃক্ষরোপণ কর্মসূচি পালিত হয়েছে। সৈয়দপুর উপজেলা প্রশাসনের সহয়েগিতায় উপজেলা শিক্ষা দপ্তরের আয়োজনে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ওই কর্মসূচি পালন করা হয়।

বুধবার সকাল ১০টায় পৌর এলাকার বানিয়াপাড়া আজিজিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ওই কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বৃক্ষরোপণ কর্মসূচির শুভ উদ্বোধন করেন।

এ সময় সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. বজলুর রশীদ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. শাহ্জাহান মন্ডল, সহকারী উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. জাকির হোসেন ও মোছা. মুসরাত জাহান, উপজেলা নির্বাচন কর্মকর্তা রবিউল আলম, সানফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মো. মোখলেছুর রহমান জুয়েল, বানিয়াপাড়া আজিজিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির (এসএমসি) সভাপতি সাংবাদিক এম, ওমর ফারুক ও প্রধান শিক্ষক ইলিয়াছ আলীসহ বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, সাংবাদিক ও সুধীজন উপস্থিত ছিলেন।