ছয় বছরের শিশু ধর্ষণ চেষ্টায় ইমাম আটক

জিবি নিউজ 24 ডেস্ক//

জামালপুর সদর উপজেলার বাঁশচড়া ইউনিয়নে দরিদ্র পরিবারের ছয় বছরের এক কন্যাশিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মসজিদের ইমাম মো. জুলহাস উদ্দিনকে (৫৮) হাতেনাতে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা। গতকাল মঙ্গলবার বিকেলে স্থানীয় গোপালপুর বাজার এলাকায় ওই ইমামের বাড়িতে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আজ বুধবার সকালে থানায় মামলা দায়ের করে মো. জুলহাস উদ্দিনকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। আগামীকাল বৃহস্পতিবার জামালপুর জেনারেল হাসপাতালে নির্যাতিত শিশুটির বয়স নির্ধারণী পরীক্ষা করানো হবে বলে জানিয়েছে পুলিশ।

জানা গেছে, শিশুটি সদর উপজেলার বাঁশচড়া ইউনিয়নের চাঁনপুর গ্রামে তার নানীর বাড়িতে থেকে স্থানীয় একটি মাদরাসায় পড়তো। গতকাল বিকেলে মসজিদের ইমাম মো. জুলহাস উদ্দিন ফুসলিয়ে শিশুটিকে তার বাড়িতে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। এ সময় শিশুটির পরিবারের লোকজন স্থানীয়দের সহায়তায় ইমামের বাড়িতে হানা দিয়ে মো. জুলহাস উদ্দিনকে হাতেনাতে আটক করে স্থানীয় নরুন্দি পুলিশ তদন্ত কেন্দ্রে খবর দেয়। পরে পুলিশ তাকে ঘটনাস্থল থেকে গ্রেপ্তার করে।

এ ঘটনায় আজ বুধবার সকালে শিশুটির বাবা বাদী হয়ে ইমাম মো. জুলহাস উদ্দিনকে আসামি করে জামালপুর সদর থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলা দায়েরের পর পুলিশ তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠিয়েছে।

মামলাটির তদন্তকারী কর্মকর্তা নরুন্দি পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) মো. শফিকুল আলম এ প্রসঙ্গে কালের কণ্ঠকে বলেন, আগামীকাল বৃহস্পতিবার জামালপুর জেনারেল হাসপাতালে নির্যাতিত শিশুটির বয়স নির্ধারণী পরীক্ষা করানো হবে। আসামি মো. জুলহাস উদ্দিনকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।