পরীমনির অনন্য মাইলফলক

ঢাকাই সিনেমার ‘গ্ল্যামার গার্ল’ পরীমনি অনন্য এক মাইলফলক স্পর্শ করেছেন। সামাজিক মাধ্যমে এখন ১৬ মিলিয়ন অনুরাগী অনুসরণ করছে এই তারকাকে!

ঢাকাই চলচ্চিত্রে হোক কিংবা ব্যক্তিগত জীবনে, প্রতিনিয়ত আলোচনার মাঝেই থাকেন পরীমনি। তবে নিজেকে নিয়ে বিগত কয়েক বছরের সমস্ত আলোচনা-সমালোচনাকে পাশ কাটিয়ে দুর্বার গতিতে সামনে এগিয়ে চলছেন এই নায়িকা। মাতৃত্বকালীন বিরতি কাটিয়ে ক্যামেরার সামনে ফিরেছেন নায়িকা।

 এবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও নিজের আধিপত্য দেখালেন অভিনেত্রী। ফেসবুকে অনন্য এক রেকর্ড গড়েছেন পরী। নায়িকার ভেরিফায়েড পেজ ফেসবুক পেজের অনুসারী এখন ১৬ মিলিয়ন। মানে এক কোটি ৬০ লাখ ফেসবুক ব্যবহারকারী ফলো করছে অভিনেত্রীকে।

 

বুধবার (১১ অক্টোবর) সন্ধ্যায় নিজের ভেরিফায়েড পেজ থেকে ফলোয়ারদের ধন্যবাদও জানিয়েছেন পরী। তিনি লিখেছেন, ‘১৬ মিলিয়ন ভালোবাসা। ধন্যবাদ।’ সঙ্গে জুড়ে দিয়েছেন ভালোবাসার চিহ্ন।

 

1

পরীমনির ফেসবুক পেজ থেকে নেওয়া

বাংলাদেশের তারকা অঙ্গনে সামাজিক মাধ্যমে পরীমনির পরেই রয়েছেন বরেণ্য উপস্থাপক ও নির্মাতা হানিফ সংকেতের ১০ মিলিয়ন (১ কোটি)। চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমার ফলোয়ার ৯ দশমিক ৯ (৯০ লাখ ৯০ হাজারের বেশি), তাহসান খানের রয়েছে ৯ দশমিক ৭ মিলিয়ন (৯০ লাখ ৭০ হাজারের বেশি) ও অপু বিশ্বাসের ৯ মিলিয়ন (৯০ লাখ)। 

তারপর রয়েছেন নুসরাত ফারিয়া, যার অনুসারী ৭ মিলিয়ন (৭০ লাখ), বিদ্যা সিনহা মিমের ৬ দশমিক ৬ মিলিয়ন (৬০ লাখ ৬০ হাজারের বেশি) ফলোয়ার। চলচ্চিত্রাঙ্গনে এ সময়ের সবচেয়ে জনপ্রিয় তারকা শাকিব খানের ফলোয়ারও রেকর্ডসংখ্যক। এই নায়কের ফলোয়ার ৬ দশমিক ৫ মিলিয়ন (৬৫ লাখের বেশি)।

 

বর্তমানে ‘ডোডোর গল্প’ শিরোনামের একটি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন পরীমনি। সরকারি অনুদানপ্রাপ্ত সিনেমাটির কাহিনি, চিত্রনাট্য, সংলাপ ও পরিচালনার দায়িত্বে আছেন কথাসাহিত্যিক ও নির্মাতা রেজা ঘটক। এতে পরীমনির বিপরীতে আছেন সাইমন সাদিক।

জিবিডেস্ক //

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন