`কোটা আন্দোলনের নামে সরকার বিরোধী ষড়যন্ত্র প্রতিহত করেছে ছাত্রলীগ’

477

সুনামগঞ্জ প্রতিনিধি:
সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সম্মেলন শুক্রবার শহরের শহীদ আবুল হোসেন মিলনায়তনে অনুষ্টিত হয়েছে। সম্মেলন উপলক্ষে সকাল থেকে জেলার বিভিন্ন উপজেলা থেকে নেতা-কর্মীরা মিছিল সহকারে এসে আবুল হোসেন মিলনায়তনে সমবেত হয়।
পরে দুপুর ১২ টায় কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন সম্মেলনের উদ্বোধন করেন।
উদ্বোধনী অনুষ্ঠানে জেলা ছাত্রলীগের আহ্বায়ক আরিফ উল আলমের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিসবাহ্ উদ্দিন সিরাজ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি জেলা পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন, সুনামগঞ্জ পৌরসভার নবনির্বাচত মেয়র নাদের বখ্ত প্রমুখ।
উদ্বোধনী বক্তব্যে জাকির হোসেন বলেন,‘কোটা বিরোধী আন্দোলনের নামে বিএনপি-জামায়াত সরকার বিরোধী যে ষড়যন্ত্র করেছিল। ছাত্রলীগের নেতা-কর্মীরা ঐক্যবদ্ধভাবে সেই ষড়যন্ত্র প্রতিহত করেছে। ছাত্রলীগ বাংলাদেশের সকল ক্রান্তিকালে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে। ছাত্রলীগকে আগামী শতাব্দির চ্যালেঞ্জ মোকাবেলা করে গড়ে তুলতে হবে। আগামী জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের বিজয় নিশ্চিত করার জন্য ভূমিকা রাখতে হবে। প্রত্যেকটি শিক্ষা প্রতিষ্ঠানকে আধুনিক ও যুগপযোগী করে গড়ে তুলে ডিজিটাল বাংলাদেশের রূপকার সজিব ওয়াজেদ জয়’এর স্বপ্ন বাস্তবায়ন করতে হবে।’