মৌলভীবাজারে চুরি হওয়া মালামাল উদ্ধার, আটক ১

186
gb

জিবিনিউজ ডেস্ক::
মৌলভীবাজার শহরের কুসুমবাগ এলাকার জুবেল শপিং মহলের কয়েকটি দোকানের তালা ভেঙ্গে নগদ টাকা ও মালমাল চুরি হওয়ার মূল হোতা মো: মোস্তাকিন মিয়া (৩৫) কে আটক করেছে স্থানীয় ব্যবসায়িরা। পরে তার জুগিডরস্থ ভাড়াটিয়া বাসায় তল্লাশী চালিয়ে বিপুল পরিমান মোবাইল, টেব, মুখোশ ও চুরির কাজে ব্যবহৃত বিভিন্ন সরন্জামাধী এবং এলইডি টিভি উদ্ধার করে পুলিশ।

মঙ্গলবার (১৭ এপ্রিল) রাতে মালামাল উদ্ধার করা হয়। মোস্তাকিন মৌলভীবাজার সদর উপজেলার কনকপুর ইউনিয়নের রায়পুর গ্রামের মৃত হাজী আছদ্দর মিয়ার ছেলে।

স্থানীয় ব্যবসায়ি রিজন আহমদ মৌলভীবাজার২৪ ডট কমকে জানান,মঙ্গলবার বিকেলে মোস্তাকিন চুরি হওয়ায় পুরাতন একটি মোবাইল সেট মেরামত করতে এস আর প্লাজায় নিয়ে আসে পরে জুবেল শপিং মহলের ব্যবসায়ি তিনি মোবাইল সেটটি চিনে ফেলেন এবং মোস্তাকিনকে আটক করে ব্যবসায়িরা স্থানীয় কাউন্সিলর মাসুদ আহমদ এর বাড়িতে নিয়ে আসেন । পরে সেখানে কাউন্সিলর মোস্তাকিনকে জিজ্ঞাসা করলে সে চুরির সাথে জড়িত বলে শিকার করলে পুলিশকে সাথে নিয়ে তার ভাড়াটিয়া বাসায় তল্লাশী চালিয়ে মালামাল উদ্ধার করা হয়।

উল্লেখ্য গত ১ মার্চ রবিবার মৌলভীবাজার শহরের জুবেল শপিং মহলের পিছনের দেয়াল ভেঙ্গে ভিতরে প্রবেশ করে বেশ কয়েটি দোকানের তালা ভেঙ্গে নগদ টাকা ও মালামাল চুরি করে নিয়ে যায় ।