কনজারভেটিব দলের মেয়র প্রার্থী ডাক্তার আনোয়ারা আলী এমবিই এর নির্বাচনি প্রচারণা অব্যাহত

251
gb
আব্দুর রশিদ ||টাওয়ার হ্যামলেটস ||

টাওয়ার হ্যামলেটস বারার উয়ন্ননে সেইফ, সিকোর এবং সাসটেইন্যাবল এই তিন অঙ্গীকার নিয়ে নির্বাচনি প্রচারণা চালিয়ে যাচ্ছেন কনজারভেটিব দলের মেয়র প্রার্থী ডাক্তার আনোয়ারা আলী এমবিই। নির্বাচনি প্রচারণার অংশ হিসেবে ডকল্যান্ড,ক্যানারী ওয়ার্ফ, হোয়াইটচ্যাপেল, শ্যাডোয়েল এবং বাংলা টাউন ওয়ার্ডে এক প্রচারণা চালান। এসময় তিনি ভোটারদের কাছে তাঁর নির্বাচনি ইশতেহার এবং টাওয়ার হ্যামলেটস বারার উন্নয়নে তার একশন প্লান তুলে ধরেন।


কনজারভেটিব পার্টির পক্ষ থেকে নির্বাচনি প্রচারণায় অংশনেন ওয়েলসের ভ্যাল অব ক্লুইড এর সাবেক এমপি ডাক্তার জেমস মাইকেল ডেভিস, টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের কনজারভেটিব পার্টির লীড মেম্বার কাউন্সিলর পিটার গোল্ড, ডেনভিগশায়ার কাউন্টি কাউন্সিল এর কাউন্সিলর গ্যারেট লয়েড ডেভিস, কাউন্সিলর গ্যারেট স্মীথ। প্রচারণায় টাওয়ার হ্যামলেটস কনজারভেটিব এর সদস্য এবং ডাক্তার আনোয়ারা আলী এমবিই এর শুভানুধ্যায়ীরা অংশনেন।
সাবেক এমপি ডাক্তার জেমস ডেভিস বলেন, ডাক্তার আনোয়ারা আলী একজন পরিশ্রমী এবং অভিজ্ঞ রাজনীতিবিদ, তিনি নির্বাচিত হলে টাওয়ার হ্যামলেটস বাসীর অনেক উন্নয়ন হবে। সাবেক এমপি বলেন, কনজারভেটিব পার্টি যেহেতু দেশ পরিচালনা করতেছে তাই ডাক্তার আনোয়ারা আলী এমবিই এর মত প্রার্থী মেয়র নির্বাচিত হলে বারার উন্নয়নে অনেক বেশী অবদান রাখতে পারবেন।
প্রচারণায় অংশগ্রহনকারী অন্যান্যরা এসময় যোগ্যপ্রর্থী হিসেবে ডাক্তার আনোয়ারা আলী এমবিই এর জন্যে ভোট চান।