Bangla Newspaper

বৃটেনের স্বনামধন্য নিউজ পোর্টাল জিবিনিউজটুয়েন্টিফোরডটকম পরিবারের মিলন মেলা অনুষ্টিত (লাইভ ভিডিও)

1,383
জুবায়ের আহমেদ || সিনিয়র রিপোর্টার জিবি নিউজ টুয়েন্টিফোর ডট কম ||
দেশের বাহিরে সবচেয়ে জনপ্রিয় এবং পাঠক সমাদৃত নিউজ পোর্টাল জিবি নিউজ টুয়েন্টি ফোর ডট কম পরিবারের উদ্যোগে এক মতবিনিময় সভা ও মধ্যাহ্ন ভোজ পূর্ব লন্ডনের ক্যাফেগ্রীল রেষ্টুরেন্টে গত রোববার অনুষ্টিত হয়।
জিবি নিউজ টুয়েন্টি ফোর ডট কম এর প্রতিষ্টাতা ও চেয়ারম্যান রাকিব হোসেন রুহেল এর সভাপতিত্বে এবং  হিরো ক্বোরেশী ও হেনা বেগম এর যৌথ পরিচালনায় মতবিনিময় সভা জিবি নিউজ পরিবারের এক মিলন মেলায় পরিণত হয়।
সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ থেকে আগত বিশিষ্ট সাংস্কৃতিক ব্যাক্তিত্ব খালদ চৌধুরী । তিনি তাঁর বক্তৃতায় বলেন, জিবি নিউজ এক ঝাঁক প্রতিশ্রুতিশীল সাংবাদিকদের নিয়ে পরিচালিত হচ্ছে। এজন্য পোর্টাল টি নিজস্ব স্বকীয়তায় দেশে এবং বিদেশে এত পাঠক প্রিয়তা অর্জন করতে পেরেছে।
তিনি বলেন, জিবি নিউজ শুধুমাত্র সংবাদ পরিবেশনের মধ্যেই সীমাবদ্ধ না থেকে মানবতার কল্যাণে ও কাজ করে যাচ্ছে। এজন্য তিনি জিবি নিউজের সাথে সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ জানান । তিনি বলেন, জিবি নিউজ টিমের সবচেয়ে আকর্ষণ হচ্ছে ক্ষুদে সাংবাদিক জাইম হোসেন এর বিভিন্ন কার্যক্রম। তিনি জাইম এর প্রশংসা করতে গিয়ে বলেন এত অল্প বয়সে জাইম যে প্রতিভার স্বাক্ষর রেখে যাচ্ছে তা নতুন প্রজন্মের জন্য অনুকরণীয় হয়ে থাকবে।
মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জিবি নিউজ ফাউন্ডেশনের হেড অব এডভাইজার প্রবীন কমিউনিটি ব্যাক্তিত্ব হোসনে আরা মতিন, জিবি টিভি র ডাইরেক্টর তরুণ প্রতিশ্রুতিশীল সমাজকর্মী জামাল আহমদ খান, জিবি নিউজের হেড অব মার্কেটিং বিশিষ্ট যাদু শিল্পী মানিকুর রহমান গণি, জিবি টিভির এডভাইজার আব্দুস শহীদ, জিবি নিউজের মার্কেটিং অফিসার মিরা বড়ূয়া, বিশিষ্ট সাংবাদিক রেজাউল করিম মৃধা, লুবা চৌধুরী, নজরুল ইসলাম অকিব,আবদুস সালাম ,আব্দুল মালিক, ইশতিয়াক মিয়া, লাবনী হোসেন, হেলেনা ইসলাম, নুরুল ইসলাম, আহসানুল আম্বিয়া, ফারুক মিয়া, আক্তার হোসেন .কবি কাজল রশিদ, তাজরুল ইসলাম তাজ
সিই ও প্রধান নির্বাহী কর্মকর্তা – আরিয়ান ফুডস এবং আরিয়েন ফিল্ম প্রোডাকশন প্রমূখ।
সবশেষে বক্তৃতা করেন জিবি নিউজের ক্ষুদে সাংবাদিক জাইম হোসেন। তিনি তার বক্তব্যে পেশাগত দায়িত্ব পালনে সকলের সহযোগীতা ও দোয়া কামনা করেন।
সভাপতির সমাপনি বক্তব্যে রাকিব হোসেন রুহেল সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন আপনাদের সকলের আন্তরিক সহযোগীতায় জিবি নিউজ আজ দেশে এবং বিদেশে প্রশংসিত হচ্ছে। এটা আমাদের সকলের সম্মিলীত প্রচেষ্টার ফসল। এজন্য আমি আপনাদের সবার কাছে কৃতজ্ঞ।
তিনি আগামী দিন গুলোতে সবার সার্বিক সহযোগীতা কামনা করেন।
অনুষ্টানের শেষ পর্যায়ে দেশ থেকে আগত অতিথি বাংলাদেশ শিল্পকলা একাডেমি কর্তৃক পুরস্কার প্রাপ্ত সংস্কৃতি কর্মী খালেদ চৌধুরী কে জিবি নিউজ ডট কম পরিবারের পক্ষ থেকে ক্রেষ্ট প্রদান করা হয়।
 

GBNEWS 24.Com ADDA at London with uk GBnews24#team

Posted by Rakib Ruhel Gbnews on Sunday, April 1, 2018

GBNEWS 24.Com ADDA at London with uk GBnews24#team

Posted by Rakib Ruhel Gbnews on Sunday, April 1, 2018

Comments
Loading...