যুক্তরাজ্য আওয়ামীলীগ ও যুবলীগ বৃষ্টল বাথ এন্ড ওয়েষ্ট শাখার উদ্যোগে বাংলাদেশের ৪৭তম স্বাধীনতা দিবস পালিত হয়েছে

469
gb
খায়রুল আলম লিংকন ||
মহান মুক্তিযুদ্ধে আত্মদানকারী শহীদদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন এবং জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার শপথ গ্রহণের মধ্যদিয়ে সদ্য স্বল্পোন্নত দেশের গ্রুপ (এলডিসি) থেকে উন্নয়নশীল দেশে রূপান্তরের যোগ্যতা অর্জনকারী গর্বিত জাতি হিসেবে ৪৭তম স্বাধীনতা দিবস উপলক্ষ্যে স্থানীয় একটি রেষ্টুরেন্টে যুক্তরাজ্য আওয়ামীলীগ ও যুবলীগ বৃষ্টল বাথ এন্ড ওয়েষ্ট শাখার উদ্যোগে উদ্যোগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আরিফ উদ্দিন ইসলামের সভাপতিত্বে ও যুবলীগ বৃষ্টল বাথ এন্ড ওয়েষ্ট শাখার সদস্য সচিব খায়রুল আলম লিংকন এর পরিচালনায় অনুষ্টিত সভায় স্থানীয় আওয়ামীলীগ ও যুবলীগের নেতাকর্মীরা উপস্থিতি ছিলেন।
সভার শুরুতে মহান মুক্তিযুদ্ধে আত্মত্যাগকারী সকল শহীদদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়।
সভায় উপস্থিত নেতৃবৃন্দের মধ্য থেকে বক্তব্য রাখেন আওয়ামীলীগ বৃষ্টল বাথ এন্ড ওয়েষ্ট শাখার ট্রেজারার সমর আলী,আওয়ামীলীগ নেতা মসাহিদ আলী, হাবিবুর রহমান , আজাদুর রহমান, মো:ওমর ফারুক, হাবিব মিয়া, মোবারক আলী, আরাফাত আলী, আব্দুল মতিন,যুবলীগ নেতা লিটন আলম বদরুল,রিপন মুন্সী,মানিকুজ্জামান খন্দকার,মবশ্বির আলীপ্রমুখ।
সভায় বক্তারা বক্তব্য বলেন, উন্নয়নের অগ্রযাত্রায় আরো এক ধাপ এগিয়ে যাবার পথে বাংলাদেশ। পূরণ হতে যাচ্ছে আরো একটি স্বপ্ন ও প্রত্যাশা। বিশ্বের বুকে সগৌরবে মাথা উঁচু করে দাঁড়াচ্ছে বাংলাদেশ। বঙ্গবন্ধুর সোনার বাংলা একদিন শ্মশানে পরিণত করেছিলো যারা, তাদের মুখে ছাঁই দিয়ে আবার আশার আলো জ্বেলে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল হচ্ছে। অবাক বিশ্ব। অর্থনৈতিক মুক্তির যে আন্দোলনের স্বপ্নের বীজ বপন করেছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, সেই স্বপ্ন আজ হাতের মুঠোয় এনে দিচ্ছেন তাঁরই তনয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনা।