জাতীয় পার্টি ফ্রান্স শাখার আয়োজনে স্বাধীনতা দিবসের আলোচনা অনুষ্ঠিত

451
gb
আবু তাহির ,ফ্রান্স:: প্যারিসের গার্দ নর্দে জাতীয় পার্টি ফ্রান্স শাখার আয়োজনে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে  এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এতে বিপুল সংখ্যক জাতীয়পার্টি নেতাকর্মী উপস্থিত ছিলেন। সোমবার  বিকালে আয়োজিত এ আলোচনা সভায় সভাপতিত্ব করেন জাতীয় পার্টি ফ্রান্স শাখার সভাপতি ও কেন্দ্রীয় সদস্য একে এম আলমগীর। সভা সঞ্চালনা করেন জাতীয় পার্টি ফ্রান্স শাখার সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় যুব সংহতি এর সদস্য হাবিব খান ইসমাইল।
এসময় আলোচনায় অংশগ্রহণ করেন প্রধান উপদেষ্টা ইব্রাহিম খলিল ,সাবেক ছাত্রনেতা ও জাতীয় পার্টি ফ্রান্স শাখার উপদেষ্টা হুমায়ুন কবির চৌধুরী ,উর্মি হাজারী ,সহসভাপতি জসিম হোসেন ওমর , খান বাবুল ইসলাম বাহার , ,যুগ্ম সাধারণ সম্পাদক দাউদ খান ,যুগ্ম সাধারণ সম্পাদক  মুজিবুর রহমান সরকার ,সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম তালুকদার ,প্রচার সম্পাদক মুহিনুর  রেজা চৌধুরী ,যুবনেতা হাবিব উল্লাহ , খান আলম,মিজানুর রহমান ,সাহেল আহমদ চৌধুরী   সহ জাতীয় পার্টি নেতারা।
আলোচনায় বক্তারা বলেন বিএনপি ও আওয়ামীলীগ এর হিংসাত্মক রাজনীতি বাংলাদেশের জনসাধারণ দেখেছে।পল্লীবন্ধু এরশাদের উন্নয়নের কাছাকাছি এখনো বিগত সরকারগুলি যেতে পারেনাই। বিএনপি ও আওয়ামীলীগ জনগণের মানসিকতার বিরুদ্ধে কাজ করে যাচ্ছে এ থেকে পরিত্রান পেতে হলে পল্লীবন্ধুর হাতকে শক্তিশালী করে দেশের ক্ষমতায় আনতে হবে।পরে মুক্তিযুদ্ধে আত্মদানকারী সকল শহীদের মাগফেরাত কামনা ওরে মোনাজাত অনুষ্ঠিত হয়।