জামালপুর জেলা সমিতি ইউকে‘র পরিচিতি সভা

792
gb

জিবিনিউজ ডেস্ক:: ব্রিটেনে বসবাসরত জামালপুরবাসীর সংগঠন জামালপুর জেলা সমিতি ইউকে‘র কার্যকরী কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। গত ২৩ মার্চ, শুক্রবার পূর্ব লন্ডনের একটি রেষ্টুরেন্টে সংগঠনটির এই পরিচিতি সভার আয়োজন করা হয়। পরিচিতি সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি এডভোকেট সৈয়দ শামীম জামান এবং পরিচালনা করেন সাধারণ সম্পাদক রুহুল আমিন রতন। ব্রিটেনের বিভিন্ন জায়গায় বসবাসরত জামালপুরবাসী পরিবার পরিজন সহ উক্ত সভায় উপস্থিত ছিলেন।
সভায় ইতিপূর্বে গঠিত সংগঠনের ৩০ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটির সদস্যদের পরিচয় করিয়ে দেয়া হয়। সংগঠনের সভাপতি এডভোকেট সৈয়দ শামীম জামান আশা প্রকাশ করেন, এই কমিটি প্রবাসী জামালপুরবাসীদের সংগঠিত করার মাধ্যমে একটি শক্তিশালী সংগঠনে পরিণত করতে সক্ষম হবে।
সভায় আরো বক্তব্য রাখেন সিনিয়র সহ সভাপতি মকবুল হোসেন মুকুল, উপদেষ্টা মোহাম্মদ তৌহিদুল নেওয়াজ সুবিন, মেজর (অব:) এ কে এম জাবিরুল ইসলাম জিলানী, ড. আব্দুল আজিজ, সহ সভাপতি ইসরাত জাহান পপি সহ অনেকে। সভায় বক্তারা সংগঠনটির মাধ্যমে জামালপুরবাসীর একটি প্ল্যাটফর্ম তৈরি হওয়ায় সন্তোষ প্রকাশ করেন। ব্রিটেনে বসবাসরত জামালপুরবাসীদের এই সংগঠনের আওতায় আনার ওপর গুরুত্বারোপ করা হয়। পরিবার পরিজন সহ উপস্থিত জামালপুরবাসী একে অন্যের প্রতি সহযোগিতার হাত প্রসারিত করতে প্রত্যয় ব্যক্ত করেন।