সিলেট লেখক ফোরাম ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন

1,276
gb

জিবিনিউজ ডেস্ক:: সিলেট লেখক ফোরামের উদ্যোগে সিলেট লেখক ফোরাম ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন করা হয়েছে। সংগঠনের সভাপতি গীতিকার কবি নাজমুল ইসলাম মকবুল’র সভাপতিত্বে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন শহীদ জিয়াউর রহমান উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি, বিশ্বনাথ বার্তা ডট কমের প্রধান সম্পাদক, যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা বিশিষ্ট সমাজসেবী ও শিক্ষানুরাগী আব্দুল রোসন চেরাগ আলী।

বক্তব্যে তিনি বলেন, একসময় বিদেশে বাংলাদেশের পরিচয় দিতে অনেক বেগ পেতে হত আমাদের। কিন্তু বর্তমানে বাংলাদেশকে বিশ্ববাসী একনামে চেনে। এর একটিমাত্র কারন হলো ক্রিকেট ক্রিকেট এবং ক্রিকেট। তিনি এ ধরনের আয়োজনে সব ধরনের সহযোগিতার আশ্বাস প্রদান করে আরও বলেন, আমাদের এলাকা তথা মফস্বল থেকে উঠে আসা ক্রিকেটাররা একদিন জাতীয় পর্যায়ে খেলে আমাদের মুখ উজ্জ্বল করবে। সাকিব মুশফিক মাশরাফিদের মতো আন্তর্জাতিক পর্যায়ে প্রতিনিত্ব করবে।

অনুষ্ঠানে উদ্বোধকের বক্তব্য রাখেন, প্রবীণ সাংবাদিক কলামিষ্ট আফতাব চৌধুরী। বক্তব্যে তিনি বলেন, সিলেট লেখক ফোরাম সাহিত্য সংস্কৃতির অঙ্গনে ব্যতিক্রম সব কাজের পাশাপাশি খেলাধুলায়ও পৃষ্টপোষকতা করে আসছে। এটা আমাদের জন্য গৌরবের।

জাহেদ আহমদ, বাবুল হোসেন মোহন ও সাহেদ আহমদের পরিচালনায় ২৪ মার্চ শনিবার অলংকারী গ্রামের দক্ষিন পশ্চিমের মাঠে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মর্নিং স্টার একাডেমীর পরিচালক কাজী মাওলানা আব্দুল ওয়াদুদ, বিশ্বনাথ প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোঃ মুসাদ্দিক হোসেন সাজুল, আন্তর্জাতিক সংগঠন বিশ্ব বন্ধু ফোরামের প্রধান প্রতিষ্ঠাতা সৌদি আরব প্রবাসী কমিউনিটি নেতা হাজী মোঃ আনহার উদ্দিন।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন অলংকারী ইউনিয়ন ক্রিকেট এসোসিয়েশনের সভাপতি রিপন আহমদ, সহ সভাপতি রুজেদ আহমদ, সাংগঠনিক সম্পাদক রেজা আহমদ, জাহাঙ্গীর হোসেন, আবু বকর, কাওছার আহমদ সাদী, কামরুল ইসলাম, আব্দুল্লাহ, জাকির হোসেন প্রমূখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি আব্দুল রোসন চেরাগ আলী ও উদ্বোধক প্রবীণ সাংবাদিক কলামিষ্ট আফতাব চৌধুরীসহ অতিথিবৃন্দ ব্যাটে বলে সংযোগ ঘটিয়ে খেলার উদ্বোধন করেন ও খেলোয়াড়দের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।