হবিগঞ্জের মামলা থেকে শাকিবকে অব্যাহতি

553
gb

জিবিনিউজ ডেস্ক //

হবিগঞ্জে অটোরিকশা চালক ইজাজুল মিয়ার দায়ের করা মামলা থেকে নায়ক শাকিব খানকে অব্যাহতি দিয়ে আদালতে অভিযোগপত্র জমা দেয়া হয়েছে। তবে চালক ইজাজুলের মোবাইল নম্বর ব্যবহার করায় ‘রাজনীতি’ সিনেমার পরিচালক বুলবুল বিশ্বাস ও প্রযোজক আশফাক আহমেদকে অভিযুক্ত করা হয়েছে।

বুধবার হবিগঞ্জের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সম্পা জাহানের আদালতে এ অভিযোগপত্র জমা দেন মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবির ওসি শাহ আলম। এর পর অভিযোগপত্রের বিষয়ে আদালতে শুনানি হয়। শুনানি শেষে আদালত আগামী ১০ মে মামলার পরবর্তী দিন নির্ধারণ করেন।

তবে পুলিশের দেয়া অভিযোগপত্রের বিরুদ্ধে নারাজি দেয়ার ঘোষণা দিয়েছেন মামলার বাদী ইজাজুল। তিনি বলেন, এক নম্বর আসামি শাকিব খানকে বাদ দিয়েই নাকি মামলার প্রতিবেদন দাখিল করা হয়েছে। আমি শাকিব খানকেই চিনি। অন্য কাউকে চিনি না। কে তাকে নম্বর দিয়েছেন তা আমার জানার দরকার নেই। আমি চাই শাকিব খানকে আসামি করা হোক। আইনজীবীর সঙ্গে পরামর্শ করে এর বিরুদ্ধে নারাজি দেব।

উল্লেখ্য, ‘রাজনীতি’ চলচ্চিত্রে ব্যক্তিগত মোবাইল নম্বর ব্যবহার করায় গত বছরের ২৯ অক্টোবর প্রতারণা ও ৫০ লাখ টাকার মানহানির মামলা দায়ের করেন বানিয়াচং উপজেলার যাত্রাপাশা গ্রামের সিএনজি চালিত অটোরিকশা চালক ইজাজুল মিয়া। এরপর আদালত গোয়েন্দা পুলিশকে তদন্ত প্রতিবেদন দাখিলের নির্দেশ প্রদান করেন।