গোপালপুরে বৃদ্ধকে পিটিয়ে হত্যা, আটক ২

559
gb

জিবিনিউজ ডেস্ক //

গোপালপুরে পরিকল্পিতভাবে নুরুল ইসলাম নামক এক বৃদ্ধকে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। উপজেলার বাইশকাইল আটাপাড়া গ্রামে বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে। খুনের সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ একই এলাকার মৃত গফুরের ছেলে আব্দুস ছালাম ও আব্দুল গণির ছেলে আলামীন নামক দু’জনকে আটক করেছে।

 

পারিবারিক ও মামলা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার এশার নামাজ আদায় করে স্থানীয় মুদি দোকানে চা পান করতে যায় নূরুল ইসলাম। সেখানে আগে থেকে উৎ পেতে থাকা ৭/৮জনের একটি দুর্বৃত্তের দল নূরুল ইসলামকে পিটিয়ে অজ্ঞানবস্থায় ফেলে রেখে পালিয়ে যায়। পরে পরিবারের লোকজন খবর পেয়ে তাকে উদ্ধার করে। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে স্বজনদের বেদম মারধর করে তারা। পরে নূরুল ইসলামকে নিয়ে হাসপাতালে পৌঁছালে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
শুক্রবার সকালে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী কুলসুম বেগম বাদী হয়ে ১২জনকে আসামি করে হত্যা মামলা করেছেন। ওসি হাসান আল মামুন জানান, ঘটনার সাথে জড়িত দুইজনকে আটক করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।