বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে কারাগারে প্রেরনের বিরুদ্ধে মিশিগান বিএনপির প্রতিবাদ সভা অনুষ্ঠিত

363
gb

মিশিগান, যুক্তরাষ্ট্র ||

 বিএনপির চেয়ারপার্সন, ২০ দলীয় জোটের প্রধান, তিনবারের সফল প্রধানমন্ত্রী,  খালেদা জিয়াকে  পাঁচ বৎসরের কারাদন্ড দিয়ে কারাগারে প্রেরনের প্রতিবাদে মিশিগান বিএনপির উদ্যোগে গত ১১ই ফেব্রোয়ারী-২০১৮ইং স্থানীয় হেমট্রামিক শহরের কাবাব হাউসে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।  

  মিশিগান বিএনপির সভাপতি- দেওয়ান আকমল চৌধুরীর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক- মন্জুরুল করিম তুহিনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভার শুরুতেই পবিত্র কোরান থেকে তেলায়াত করেন মিশিগান বিএনপির ধর্মবিষয়ক সম্পাদক- জনাব হাফিজ আফজল  আহমদ  চৌধুরী।

    সভায় বক্তারা শেখ হাছিনার  ডঃ মোঃ আক্তারুজ্জামান কর্তৃক প্রদত্ব রায় বাংলাদেশের ১৬ কোটি মানুষের স্বাধীনতা ও বাংলাদেশের সার্বভৌমত্বের প্রতীক দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ৫ বৎসর ও দেশনায়ক তারেক রহমানের ১০ বৎসরের কারাদন্ড প্রদানকে সরকারের একটি গভীর চক্রান্ত দাবী করে এই রায়ের বিরুদ্ধে তীব্র নিন্দা ও চরম ধিক্কার জানান। জিয়া পরিবার ও বাংলাদেশ জাতীয়তাবাদী শক্তিকে দংশ কারার লক্ষে অত্যান্ত সুপরিকল্পিত ভাবে পিস্তল দুলাল গং কর্তৃক লিখিত এই রায় এবং সেই সাথে  উদ্যোশ্য প্রণীত সকল মামলা অতিসত্বর প্রত্যহার করে দেশনেত্রীকে নিঃশর্ত মুক্তি দানের জোড় দাবী জানান। অন্যতায় যে কোনো উদ্ভূত পরিস্থিতির জন্য সম্পূর্ণ দায় দায়িত্ব সরকারকেই নিতে হবে বলে বক্তারা দাবী করেন। ষড়যন্ত্র করে বেগম জিয়া ও তারেক রহমানকে বাংলাদেশের রাজনীতি থেকে দূরে রাখা যাবেনা। তার বিরুদ্ধে আনিত সকল ষড়যন্ত্রের জবাব একদিন বাংলাদেশের মানুষ অবশ্যই দিবে ইনশাল্লাহ।

    অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- ফখরুল ইসলাম লয়েছ, খন্দকার ইউসুফ কামাল, মুজিব আহমদ মনির, সমজিদ আলম, সাখাওয়াত হোসেন আজাদ, রেজাউল করিম চৌধুরী, মোঃ মইনুল হক, শাহাজান সিরাজ রহমান (মফিজ), এনাম উদ্দিন, মোঃ মারুফ হোসেইন খান, মস্তাকুর রহমান রুমন, মোর্শেদ আহমদ, আব্দুর রহমান, ফজলুর রহমান, রেজাউল হাসান রেজা ও পারভেজ আহমদ প্রমুখ।