শাহরুখের রিকশায় যাত্রী ক্যাটরিনা-আনুশকা

370
gb

জিবিনিউজ ডেস্ক //

বলিউড সুপারস্টার শাহরুখ খান এখন ব্যস্ত তার নতুন ছবি ‘জিরো’র শুটিং নিয়ে। আনন্দ এল রাই পরিচালিত এই ছবিটিতে শাহরুখের সহশিল্পী হিসেবে থাকছেন ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা।

সম্প্রতি এই ছবির সেট থেকে শাহরুখ সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে নতুন একটি ছবি পোস্ট করেছেন । ছবিতে শাহরুখ খান রিকশাচালকের আসনে বসে আছেন আর ক্যাটরিনা আর আনুশকাকে দেখা গিয়েছে যাত্রীর সিটে। শাহরুখ ছবির ক্যাপসনে লিখেছেন, ‘পাগলামির মধ্য দিয়েই সেরা স্মৃতি তৈরি হয়, মেয়ে দুইটি যখন আমাকে নিয়ে যাচ্ছে ঘুরতে…।’

ছবির পরিচালক আনন্দ এল রাই ও ছবিটি শেয়ার করে টুইটারে লিখেছেন,’আনন্দ মানুষকে সুন্দর করে, আর সুখী মানুষই সবচেয়ে সুন্দর’। শুটিং সেট থেকে তাদের পোস্ট করা এই ছবিই জানিয়ে দিচ্ছে বেশ আনন্দেই সময় কাটছে ‘জিরো’ ছবির শুটিং ইউনিটের।

‘জিরো’ ছবির টিজারের মাধ্যমে দর্শক ইতিমধ্যেই জেনেছেন শাহরুখ এই ছবিতে দ্বৈত চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন। ছবির কাহিনীও আবর্তিত হয়েছে বামনের চরিত্রে অভিনয় করা শাহরুখকে ঘিরে।

শাহরুখ খানের প্রযোজনা সংস্থা রেড চিলিজ ইন্টারটেইনমেন্ট ব্যানারে ‘জিরো’ ছবিটির প্রথমে  নামকরণ করা হয় ‘ক্যাটরিনা মেরি জান’। পরে নামটি পরিবর্তন করে জিরো রাখা হয়। এই বছরের ডিসেম্বরে ছবিটি মুক্তি পাবে বলে আশা করা হচ্ছে