প্রিন্স ও যুবিকার বাগদান সম্পন্ন

381
gb

জিবিনিউজ ডেস্ক //

ভারতীয় টেলিভিশনের জনপ্রিয় তারকা প্রিন্স নারুলা। ‘রোডিজ’, ‘বিগ বস’, ‘স্পিল্টজভিলা’র মতো শোয়ের বিজয়ী তিনি। নিজের স্টাইলে বহু মেয়েরই হার্টথ্রব প্রিন্স। কিন্তু প্রিন্সের মনের মানুষ কে?

 

বহুদিন ধরে প্রিন্সের মনের মানুষকে নিয়ে নানা গুঞ্জন শোনা গেলেও নিশ্চিত হওয়ার উপায় মিলছিল না। শেষ পর্যন্ত জানা গেল প্রিন্সের হৃদয় কেড়েছেন কে। হ্যাঁ, ঠিকই ধরেছেন। যুবিকা চৌধুরি।
বুধবার প্রিন্স ইনস্টাগ্রামে এই ছবি শেয়ার করেছেন। আর তার সঙ্গেই ভক্তদের জানিয়েছেন যে, মনের মানুষ পেয়ে গিয়েছেন তিনি। যুবিকাকে ধন্যবাদ জানিয়ে প্রিন্স লিখেছেন, ‘‘বিশ্বাস করতে পারছি না তুমি আমার সারা জীবনের সঙ্গী!’’ দু’জনেই আঙুলের আংটি দেখিয়ে ছবিটি তুলেছেন। তাতে স্পষ্ট, সম্প্রতি এনগেজমেন্টও সেরে ফেলেছেন তাঁরা।
বহুদিন ধরেই যুবিকা-প্রিন্সের প্রেমের গুঞ্জন চলছিল ইন্ডাস্ট্রিতে। ২০১৫-এ ‘বিগ বস ৯’-এ আলাপ হয়েছিল দু’জনের। বিগ বসের ঘরে ২৮ দিন একসঙ্গে ছিলেন তাঁরা। সেই থেকেই প্রিন্স-যুবিকা প্রেম করছেন বলে জল্পনা শুরু হয় বি-টাউনে। এবছরের শুরুতেই পার্টিতে দু’জনের একটি ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটিতে যুবিকার এক বান্ধবী তাঁকে বার বার আঙুলের আংটি দেখানোর অনুরোধ করছিলেন। তবে এখন হয়তো অনায়াসেই এনগেজমেন্ট রিং দেখাতে পারেন যুবিকা।