প্রেম করছেন আলিয়া

282
gb

জিবিনিউজ ডেস্ক //

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাটের প্রেম নিয়ে আছে নানা গুঞ্জন। কখনও বরুণ ধাওয়ান ,কখনও সিদ্ধার্থ মালহোত্রা কখনও আবার আলি দাদারকর এর সঙ্গে আলিয়া ভাটের নাম জড়িয়ে  উঠছে প্রেমের গুঞ্জন। আলিয়া সত্যিই কারও সঙ্গে প্রেম করছেন কি-না তা নিয়ে বলিউডে চলছে নানা জল্পনা-কল্পনা।

ভারতীয় একটি গণমাধ্যম বলছে, সিদ্ধার্থের সঙ্গে ব্রেকআপ হয়ে গিয়েছে আলিয়ার। নতুন করে তার সঙ্গে কোনো সম্পর্কের সম্ভাবনা নেই । অন্যদিকে তার আরেক সাবেক প্রেমিক আলি দাদারকরের জন্মদিনে যেমন হাজির ছিলেন আলিয়া,তেমনি নাইট আউটেও আলির সঙ্গে দেখা যায় আলিয়াকে। দুইজনের একসঙ্গে ছবি দেখে আবারও শুরু হয় গুঞ্জন। তবে কি নতুন করে আবারও জোড়া লাগল পুরনো প্রেম? কিন্তু আলিয়ার ঘনিষ্ঠ সূত্র দাবী করছে,আলির সঙ্গে নতুন করে কোনওরকম সম্পর্কে জড়াননি আলিয়া। শুধুমাত্র বন্ধুত্ব বজায় রাখতে আলির সঙ্গে তার বাড়িতে দেখা যায় আলিয়াকে। যদিও,আলিয়া এ বিষয়ে মুখ খোলেননি।

গুঞ্জন রয়েছে,সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে সম্পর্কের প্রথম দিকে নাকি বরুণ ধাওয়ানের সঙ্গেও ভাল সম্পর্ক ছিল আলিয়ার। কিন্তু,পরে জানা যায়,আলিয়া নন,দীর্ঘদিনের বান্ধবী নাতাশা দালালের সঙ্গেই ডেটিং করছেন বরুণ।

আলিয়ার প্রেম নিয়ে নানা গুঞ্জন থাকলেও ঘনিষ্ঠ সূত্রের দাবি, এই মুহূর্তে নিজের ক্যারিয়ার নিয়েই ভাবছেন তিনি। বর্তমানে রণবীর সিং-এর সঙ্গে ‘গলি বয়’ এবং রণবীর কাপুরের সঙ্গে ‘ব্রহ্মাস্ত্র’-এর শুটিংয়ে ব্যস্ত রয়েছেন আলিয়া ভাট। তাই এই মুহূর্তে তিনি আর কোনও রকম সম্পর্কে জড়াতে চাইছেন না বলেই জানিয়েছে আলিয়ার ঘনিষ্ঠ