হবিগঞ্জের নবীগঞ্জে বেপরোয়া ট্রাকের ধাক্কায় নিহত ১, আহত ৫ এলাকায় শোকের ছায়া

বুলবুল আহমদ, নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধিঃ- ঢাকা- সিলেট মহা সড়কের আউশকান্দিতে আসার জন্য ৫জন যাত্রী নিয়ে নবীগঞ্জ থেকে একটি রওনা দেয়। পথি মধ্যে ফুঠার মাঠি এলাকায় আসা মাত্রই দ্রুতগতির একটি ট্রাক পিছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থালেই একজন মারা যান। এতে আহত আরো ৪জন হয়েছেন।

জানাযায়, বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার সময় নবীগঞ্জ থেকে আউশকান্দি আসার পথে ফুটার মাঠি নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে। ট্রাকটি সিএনজি অটোরিক্সাকে পিছন দিক থেকে ধাক্কা দিলে সিএনজিটি ধুমড়ে মুছড়ে যায়। এতে সিএনজিতে থাকা ১ মহিলা যাত্রী ঘটনাস্থলেই নিহত হন। আহত আরো ৫ জন আহত হয়েছেন। 

এ মর্মান্তিক দূর্ঘটনায় নিহত হয়েছেন, নবীগঞ্জ পৌরসভার পূর্ব তিমিরপুর গ্রামের ধন মিয়ার কন্যা দুলবি বেগম (২৫)। এতে আহত হয়েছেন, নবীগঞ্জ পৌরসভার চঁরগাও গ্রামের আহাদ মিয়ার স্ত্রী রুমি বেগম (৩০), একই গ্রামের মৃত সুন্দর আলীর মেয়ে হানিফা বেগম (৩০), উপজেলার বেরি গ্রামের আব্দুল আজিজ মিয়ার পুত্র মজিদ মিয়া (৪০), সিএনজি অটোরিক্সা চালক উপজেলার কূর্শি ইউনিয়নের কূর্শি গ্রামের কদ্দুস মিয়ার পুত্র  রাজা মিয়া (৩০) 

এব্যাপারে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আজিজুর রহমান এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, নবীগঞ্জ থেকে ৫ জন যাত্রী নিয়ে একটি সিএনজি অটোরিক্সা আউশকান্দির উদ্দেশ্যে রওনা দেয়। পথিমধ্যে ফুটারমাটি এলাকায় পৌছামাত্রই একটি গ্রুতগতির ট্রাক অটোরিক্সার পেছনে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান দুলবি বেগম। এ ঘটনায় আহত হন সিএনজির চালকসহ আরও ৪ জন। পুলিশ ও স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। অপরদিকে নিহতের আত্মীয় স্বজন এ খবর পেয়ে শোকে কাতর। এলাকায় নেমে এসেছে শোকের মাতম।

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন