প্রবীণ রাজনীতিবিদ সৈয়দ আব্দুল মতিনের মৃত্যুতে মাহিদুর রহমানের গভীর শোক  

32
gb

মৌলাভীবাজার জেলা বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি প্রবীণ রাজনীতিবিদ সৈয়দ আব্দুল মতিন এর মৃত্যুতে (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন কেন্দ্রীয় বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মাহিদুর রহমান।

শোকবার্তায় মাহিদুর রহমান বলেন, সৈয়দ আব্দুল মতিনের মৃত্যুতে মরহুমের পরিবারের মতো দেশে বিদেশে বিএনপির নেতাকর্মীগণ গভীরভাবে শোকাহত।তিনি ছিলেন জাতীয়তাবাদী দলের একজন নিবেদিন প্রাণ। মরহুম সৈয়দ আব্দুল মতিন সকলের কাছে একজম সজ্জন, ধার্মিক, বিনয়ী ও পরোপকারী নেতা হিসাবে সুপরিচিত ছিলেন। তিনি মৌলাভীবাজারবাসীর কাছে ছিলেন একজন শ্রদ্ধার পাত্র এবং জনগণের কল্যাণে নিজেকে সর্বদা নিয়োজিত রেখেছিলেন। তাঁর নেতৃত্বের গুণাবলী সকলের কাছে অনুকরণীয় হয়ে থাকবে। তাঁর মৃত্যুতে দেশবাসী একজন খাটি দেশপ্রেমিক নেতাকে হারালো।

শোকবার্তায় মাহিদুর রহমান বলেন, মহান স্বাধীনতার ঘোষক শহীদ প্রসিডেন্ট জিয়াউর রহমান (বীর উত্তম)এর হাতেগড়া সংগঠন বাংলাদেশ জাতীয়তাবাদী দলের দর্শন, নীতি ও আদর্শকে প্রতিষ্ঠা করতে মরহুম সৈয়দ আব্দুল মতিন মৌলাভীবাজারে যে অগ্রণী ভূমিকা পালন করেছেন তা নেতাকর্মীদের কাছে চিরস্মরণীয় হয়ে থাকবে ।

শোকবার্তায় তিনি মরহুমের রুহের মাগফিরাত কামনা করে পরকালে জান্নাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান