নবীগঞ্জে গলায় ফাঁস দিয়ে কিশোরীর আত্মহত্যা

28
মোফাজ্জল ইসলাম সজীব , নবীগঞ্জ ।।
হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলায় গলায় ফাঁস দিয়ে এক কিশোরী আত্মহত্যা করেছে।
শুক্রবার (০৭ আগস্ট ) সকালে ৯ ঘটিকায় নবীগঞ্জ পৌরসভার শ্যামলী আবাসিক এলাকা মেয়ের নিজ বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।
জানা যায়,উল্লেখ্য গ্রামের মঙ্গল দাশের মেয়ে লিপি রাণী দাশ(১৩) কে তার মা অন্যের বাড়ি কাজ করে,কাজ থেকে এসে ঝুলন্ত অবস্থায় মা জ্বানালা দিকে দেখতে পেয়ে দরজা ভেঙে ডুকে তাকে উদ্ধার করে।
লিপির মা জানান, প্রায় এক বছর ধরে রনজিত সরকার (১৭) নামের এক ছেলের সাথে সিলেট এক হাসপাতালে দেখা হয় লিপির সেখানে দুই জনের পরিচয়।ধিরে ধিরে দুই জনের মধ্যে প্রেম পরে আমরা জানতে পেয়ে নিষেধ দেয়ার পর ও দুই জনের সম্পর্ক বাদ দেয় নাই। গতকালকে থেকে আমার মেয়ে বলতেছে কিছু ভালো লাগছে না। আমি অন্যের বাসায় কাজ করি প্রতি দিনের মত আজকে ও সকালে আমি আমার মেয়ে কে বলে গেছি রান্না করার জন্য পরে আমার কাজ শেষে এসে দেখি দরজা বন্ধ জ্বানালা দিয়ে আমি দেখতে পাই ঝুলন্ত অবস্থায়। পরে চিৎকার করলে স্থানীয় লোকজন এসে ঝড় হয়।
স্থানীয়রা বলছেন, কিছু দিন আগে সেই ছেলে কে আমাদের শ্যামলী এলাকায় মেয়েকে নিয়ে পালানো অবস্থায় আটকানো হয়। তাদের বিয়ের বয়স না হওয়ায় তাদের কে বিয়ের বয়স হওয়ার জন্য বলা হয়েছিল।তার মধ্যে আজ হঠাৎ সকালে এ রকম ঘটনা হয়।
নবীগঞ্জ থানার এস আই সাঈদ  তার মৃত্যুর সুরতহাল রিপোর্ট তৈরি করেন।