মৌনি-ঊর্বশীকে মহিলা কমিশনের নোটিস

6
gb

জিবিনিউজ 24 ডেস্ক //

বলিউডের জনপ্রিয় পরিচালক মহেশ ভাটের পাশাপাশি মৌনি রায়, ঊর্বশী রাউতেলাদেরও এবার নোটিস পাঠাল জাতীয় মহিলা কমিশন।

জানা গেছে, আইএমজি ভেঞ্চারের প্রতিষ্ঠাতা সানি বর্মার বিরুদ্ধে একাধিক মহিলার উপর মানসিক এবং শরীরিক নির্যাতনের অভিযোগ দায়ের করেন পরি ফর ইন্ডিয়ার প্রতিষ্ঠাতা যোগিতা ভয়না।

 

মডেলিংয়ে সুযোগ করে দেওয়ার নাম করে আইএমজি ভেঞ্চারের মালিক সানি বর্মা সাধাসিধে মেয়েদের কখনও মানসিকভাবে আবার কখনও তাদের যৌন হেনস্তা করেন বলে অভিযোগ।

যৌন হেনস্তায় অভিযুক্ত সানি বর্মার ওই মডেলিং কম্পানির হয়ে বিভিন্ন সময় প্রচার করেন বলিউডের একাধিক তারকা। যার মধ্যে মহেশ ভাট, মৌনি রায়, ঊর্বশী রাউতেলা, এষা গুপ্তা, রণবিজয় সিং, প্রিন্স নরুলা এবং সোনু সুদের নাম রয়েছে।

মহিলাদের হেনস্তায় অভিযুক্ত সানি বর্মার মডেলিং কম্পানির হয়ে কেন প্রচার করেছেন, সেই অভিযোগে মহেশ ভাট, প্রিন্স নরুলা, মৌনি রায়দের প্রথমে ডেকে পাঠানো হয় জাতীয় মহিলা কমিশনের তরফে। নি

র্দিষ্ট সময় পেরিয়ে গেলেও এই অভিনেতা, অভিনেত্রীরা জাতীয় মহিলা কমিশনের অফিসে গিয়ে দেখা করেননি। এরপরই তাদের নোটিস পাঠানো হয়। নোটিস পাওয়ার পরও তারা দেখা না করলে, তাদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে বলে স্পষ্ট জানানো হয়েছে।

প্রসঙ্গত, জাতীয় মহিলা কমিশনের চেয়ারপার্সন রেখা শর্মা টুইট করে এই খবর প্রকাশ্যে আনেন। আগামী ১৮ আগস্ট সকাল সাড়ে ১১টার মধ্যে জাতীয় মহিলা কমিশনের অফিসে ওই তারকাদের দেখা করার নির্দেশ দেওয়া হয়েছে।