নবীগঞ্জে জাতীয় অনলাইন প্রেসক্লাবের অন্তর্ভুক্ত নবীগঞ্জ প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত 

7
gb
নবীগঞ্জ (হবিগঞ্জ) ||
হবিগঞ্জের নবীগঞ্জে জাতীয় অনলাইন প্রেসক্লাবের অন্তর্ভুক্ত নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে প্রেসক্লাবের সভাপতি বুলবুল আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফাহাদ আহমদ এর পরিচালনায় উক্ত
 ঈদ পুনর্মিলনী ও মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় সভাপতি বুলবুল আহমেদ বলেন, বর্তমান সরকারের ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে অগ্রণী ভূমিকা রাখছে অনলাইন গণমাধ্যম। আর সারাদেশের অনলাইন গণমাধ্যমকর্মীদের এক প্লাটফর্মে আনতে ২০১৪ সালের ৬ জুলাই বার্তা সংস্থা আবাসের প্রতিষ্ঠাতা ও বর্তমান আইসিটি মন্ত্রী মোস্তফা জব্বারকে আহবায়ক ও বিজয় নিউজ টোয়েন্টিফোর ডটকম এর সম্পাদক শামসুল আলম স্বপনকে সদস্য সচিব করে প্রতিষ্টিত হয় জাতীয় অনলাইন প্রেসক্লাব।
এরই ধারাবাহিকতায় গত ১৪ জুলাই নবীগঞ্জ জাতীয় অনলাইন প্রেসক্লাবের অন্তর্ভুক্ত হয়ে ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে আত্মদানকারী সকল শহীদ ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে মতবিনিময় করে আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করে নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের।
আমারা সংবাদকর্মী যারা তাদের প্রতি অনুরোদ বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন ও কাউকে প্রতিহিংসার কারণে অপপ্রচার করে সম্মানহানি না করার জম্য অনুরোদ জানান। নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাব সকল সাংবাদিকের জন্য উন্মুক্ত।  সংবাদকর্মী হিসেবে যেকেহই এই ক্লাবের সদস্য হওয়ার ক্ষমতা রাখেন।
ঈদ পূর্ণমিলনী ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন, নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সহ- সভাপতি তাজুল ইসলাম ও সোহেল আহমদ, সহ-সাধারন সম্পাদক আবু জাফর রুমন, তথ্যপ্রযুক্তি বিষয়ক সম্পাদক জসিম উদ্দিন, ক্রীড়া ও সাংস্কৃতি সম্পাদক আব্দুর রহমান পারভেজ, কোষাধ্যক্ষ এহিয়া আহমদ, প্রচার সম্পাদক এম. রহিম, ক্বারী আব্দুল কাইয়ুম, কার্যনিবাহি কমিটির সদস্য মিজান মোহাম্মদ। এতে অন্যাদের মধ্যে পুনর্মিলনীতে উপস্থিত ছিলেন, সাংবাদিক আব্দুস সামাদ আজাদ, মোশাহিদ কামাল, আলামিন কবির সোহাগ, কয়েছ আহমদসহ অনেকেই।