পরীমনি-রাজদের জব্দ গাড়ির মালিক কারা, খুঁজছে সিআইডি

জিবিনিউজ 24 ডেস্ক//

পরীমনি-রাজদের জব্দ গাড়ির মালিকদের সন্ধান চলছে বলে জানিয়েছেন পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) প্রধান মাহবুবুর রহমান। মঙ্গলবার (১০ আগস্ট) বিকালে পরীমনি, হেলেনা জাহাঙ্গীরসহ কয়েকজনের মামলার তদন্তের অগ্রগতির বিষয়ে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

পরীমনির মামলার তদন্তের অগ্রগতির বিষয়ে সিআইডি প্রধান বলেন, আমরা জিজ্ঞাসাবাদ করছি, তদন্ত করছি। আমরা কোনো মামলা প্রিকনসেপ্ট বা আইডিয়া নিয়ে তদন্ত করছি না। ফ্রি ও ওপেন মাইন্ড নিয়ে মামলা তদন্ত করছি।

 

পরীমনি, হেলেনা জাহাঙ্গীর, পিয়াসা, মৌ, রাজ, দিপুসহ সম্প্রতি গ্রেপ্তার এসব ব্যক্তিদের বিরুদ্ধে মাদকসহ আটটি মামলা সিআইডি তদন্ত করছে।

মাহবুবুর রহমান বলেন, আমরা আসামিদের কাছ থেকে ছয়টা গাড়ি, বেশকিছু ল্যাপটপ, মোবাইল এবং আরও কিছু ডিভাইস উদ্ধার করেছি। এগুলোর ফরেনসিক করতে হবে। ফরেনসিক এখনো শেষ হয়নি। এছাড়া কিছু কেমিক্যাল রিপোর্ট হবে। সেগুলো করা হচ্ছে।

জব্দকৃত গাড়ির মধ্যে পরীমণির একটি সাদা রঙ্গের গাড়ি রয়েছে। তিনি বলেন, আমরা আসামিদের জিজ্ঞাসাবাদ করছি, অনেক তথ্য পাচ্ছি, সেগুলো যাচাই-বাছাই করা হচ্ছে।

পরীমনি বা অন্য কারো বিরুদ্ধে কেউ প্রতারণার লিখিত অভিযোগ করেছে কিনা জানতে চাইলে তিনি বলেন, না লিখিত কোন অভিযোগ আমরা এখনো পাইনি। তবে মৌখিক অভিযোগ রয়েছে।

মডেলদের সঙ্গে বিভিন্ন ব্যবসায়ীদের ছবি প্রচার করে টাকা দাবি করার বিষয়ে তিনি বলেন, আমরাও এরকম শুনেছি। কেউ কেউ বলছেন। তবে আমরা বলবো, তদন্তকারী সংস্থা সিআইডি কাউকে ডাকলে অফিসিয়ালি আইন অনুযায়ী ডাকবে, তখন রেসপন্স করুন। বাকি কারো কথায় রেসপন্স করার দরকার নেই।

মাদক ছাড়া পরীমনির বিরুদ্ধে অন্য কোনো অভিযোগ পাওয়া গেছে কিনা জানতে চাইলে তিনি বলেন, আমরা বেশ কিছু তথ্য পেয়েছি, সেগুলো যাচাই-বাছাই করা হচ্ছে। আরো জিজ্ঞাসাবাদ করা দরকার। এজন্য পুনরায় রিমান্ডে নেওয়া হয়েছে।

সিআইডি প্রধান বলেন, মাদক ইলিগ্যাল, এটি কিভাবে আসছে, কারা আনলো, কে পয়সা দিলো, এর উৎস কি তা আমরা দেখবো।

গাড়ির বিষয়টিও তাই হবে, কার নামে নিবন্ধন, কে কিনেছে সবকিছু দেখা হবে।

পরীমনি এক পোশাকে ১২২ ঘণ্টা থাকার বিষয়ে তার আইনজীবীর অভিযোগের বিষয়ে মাহবুবুর রহমান বলেন, এটা ডিফেন্সের আইনজীবীর কথা। আমাদের এখানে দায়িত্বরত কর্মকর্তারা রয়েছেন।

তবে গ্রেপ্তারের দিন যে পোশাকে পরীমনিকে দেখা গেছে, সেই পোশাকে মঙ্গলবার (১০ আগস্ট) ফের কোর্টে দেখা গেছে।

মামলার তদন্ত সম্পন্নের বিষয়ে মাহবুবুর রহমান বলেন, প্রতিটি মামলার তদন্ত কাজ শেষ করার নির্দিষ্ট সময় বেধে দেওয়া হয়েছে। সিআরপিসি অনুযায়ী সেভাবে তদন্ত শেষ করা হবে।

তদন্ত শেষ হওয়ার আগে মামলা নিয়ে বেশি কথা বলা যায় না উল্লেখ করে তিনি বলেন, তদন্তাধীন বিষয় নিয়ে যেটুকু বলা যায় সেটুকু আপনাদের অনুরোধে জানানো হলো। এখন কথা বললে মামলার খণ্ডচিত্র বের হবে। এতে অনেকের মানহানি হবে। আমরা চাই না কারো মানহানি হোক। আইনেও তাই বলা আছে।

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন