গোলাপগঞ্জে সুলতান আহমদের প্রবাস যাত্রা উপলক্ষে বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত

70
gb
5

গোলাপগঞ্জ প্রতিনিধি: সিলেট জেলার গোলাপগঞ্জে এলাকাবাসীর উদ্যোগে সমাজসেবায় বিশেষ অবদান রাখায় যুক্তরাজ্য প্রবাসী আলহাজ সুলতান আহমদকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। ৩০মে শনিবার রাত ১০ টায় দক্ষিণ রায়গড় গ্রামে স্থানীয় এক বাড়িতে এ সংবর্ধনার আয়োজন করা হয়।

সংবধনা সভায় বক্তারা বলেন, আলহাজ সুলতান আহমদ এলাকায় বিভিন্ন সময় নিজ উদ্যোগে রাস্তা সংস্কার করতেন। আর রাস্তা দিয়ে রাতের আধাঁরে লোকজন যাতে নির্বিঘ্নে চলাফেরা করতে পারেন সেজন্য তিনি লক্ষ টাকা ব্যয়ে সড়ক বাতি লাগিয়ে গ্রামকে আলোকিত করেছিলেন, এজন্য আমরা গ্রামবাসী তাকে ধন্যবাদ ও তাঁর সুস্বাস্থ্য কামনা করছি।

সংবর্ধনা অনুষ্ঠানে ফুলের শুভেচ্ছা আর ক্রেস্ট দিয়ে আলহাজ সুলতান আহমদকে বিপুলভাবে সম্মাননা জানানো হয়। সংবর্ধনার সমাজসেবক আলহাজ সুলতান আহমদ বলেন, ‘মানুষের ভালোবাসা নিয়ে মানুষের জন্য কাজ করে যেতে চাই।’ তিনি আরোও বলেন, বিভিন্ন দেশে ছড়িয়ে থাকা প্রবাসীদের নিজের এলাকার বন্ধন অটুট রেখে উন্নয়ন ও মানবকল্যাণে এগিয়ে আসতে হবে। তিনি সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, এখানে সবাইকে একসঙ্গে শুভেচ্ছা বিনিময়, কৃতজ্ঞতা জানানোর সুযোগ পাওয়াটা ভাগ্যের ব্যাপার।

উক্ত সংবর্ধনায় উপস্থিত ছিলেন ঢাকাদক্ষিণ ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও ওয়ার্ড মেম্বার রহিম আহমদ, গোলাপগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি সাংবাকি আজিজ খান, কামিল আহমদ,সেলিম হাসান, লায়েক আহমদ, ইকবাল আহমদ ,কামরুল ইসলাম, জাকির আহমদ, সাজু আহমদ, জাকির আহমেদ , লিংকন আহমদ, ফরহাদ আহমদ, আব্দুল কাদির  সুবেল আহমদ, ফাহিম আহমেদ,শিবলু  আহমেদ  তানু মিয়া, জুবের আহমদ,লায়েক আহমদ,আবুল হুসেন, লোকমান  আহমদ, সকত আলী, নিজু, পাবেল, সাকি, রাজু,জামিল,জাকির হুসেন, সুজেল, রাসেল, আবির, নাসিম,পারভেস প্রমুখ।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন