ওসমানীনগরে টাকার অভাবে চিকিৎসা বঞ্চিত রেজিয়া বেগম

139
gb
1

ওসমানীনগর উপজেলার উমরপুর ইউনিয়নের বড় ইশিবপুর গ্রামের রেজিয়া বেগম টাকার অভাবে রয়েছেন চিকিৎসা বঞ্চিত। ৮ বছরের এক মেয়েকে নিয়ে মানুষের বাড়ি বাড়ি কাজ করে জীবিকা নির্বাহ করলেও এখন আর তার পক্ষে কাজ করা সম্ভব হচ্ছেনা। তার চিকিৎসা প্রয়োজন তাই টাকার জন্য ধরনা দিচ্ছে রবিভিন্নজনের কাছে।
জানা যায়, উপজেলার ইসবপুর গ্রামের গ্রামের নুরুল হকের মেয়ে রেজিয়া বেগম দুই বছর আগে টিউমার রোগে আক্রান্ত হয়ে পড়েন।প্রাথমিক ভাবে চিকিৎসা করালে এখন আর অর্থের অভাবে চিকিৎসা করাতে পারছেন না। বর্তমানে তার শরীরের অবস্থা নাজুক। মেয়েকে নিয়ে অসহায় অবস্থায় দিন যাপন করছে।
এ ব্যাপারে রেজিয়ার কাছে জানতে চাইলে সে বলে, আমার চিকিৎসার জন্য অনেক টাকার দরকার। কিন্তু আমি টাকা যোগাড় করতে না পারায় চিকিৎসা করাতে পারছিনা। যদি ভিত্তবান কেউ আমাকে সাহায্যে সহযোগিতা করেন তাহলে আমি রোগ থেকে মুক্তি লাভ করতে পারতাম।রেজিয়াকে যদি কেউ সাহায্যে করতে চান তাহলে তার ব্যাক্তিগত নাম্বারে যোগাযোগ করতে পারেন।
মোবাইল+8801787134869
বিঃদ্রঃ এই পার্সোনাল বিকাশ নাম্বারে পাটাতে পারেন ।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন