সানবিমস স্কুলের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ নিলুফার মঞ্জুরের করোনায় মৃত্যু

41
gb

জিবিনিউজ 24 ডেস্ক //

রাজধানীর স্বনামধন্য সানবিমস স্কুলের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ নিলুফার মঞ্জুর নভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (২৬ মে ) ভোরে তাঁর মৃত্যু হয়। সানবিমস স্কুলের ব্যবস্থাপক আবদুল কাদের গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

আবদুল কাদের বলেন, বেশ কয়েকদিন ধরে নিলুফার মঞ্জুর করোনায় আক্রান্ত ছিলেন। আজ ভোরে আমরা খবর পেলাম, তিনি আর নেই। শুনেই মনটা অনেক ভেঙে পড়েছে। এ ব্যাপারে পরে সম্ভব হলে আপনাদের বিস্তারিত জানানো হবে। নিলুফার মঞ্জুরের স্বামী সৈয়দ মঞ্জুর এলাহীও করোনার উপসর্গ নিয়ে বাসায় হোম আইসোলেশনে আছেন।

নিলুফার মঞ্জুরের পরিবার এবং স্কুল কর্তৃপক্ষের কাছ থেকে জানা যায়, নিউমোনিয়ার লক্ষণ দেখা দিলে কয়েকদিন আগে সিএমএইচে ভর্তি করা হয় নিলুফার মঞ্জুরকে। মঙ্গলবার ভোরে সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। এর আগে, গত শনিবার তিনি এবং তার স্বামী সৈয়দ মঞ্জুর এলাহী করোনা আক্রান্তের বিষয়টি নিশ্চিত হন।

মৃত্যুকালে নিলুফার মঞ্জুরের বয়স হয়েছিল ৭৪ বছর। তিনি এক ছেলে, এক মেয়ে, পুত্রবধূ, নাতি-নাতনি, ভাই-বোনসহ অগণিত বন্ধু-বান্ধব, গুণগ্রাহী এবং শিক্ষার্থীকে রেখে গেছেন। আজ জানাজা নামাজ শেষে সব ধরনের স্বাস্থ্যবিধি মেনে তার মরদেহ দাফন করা হবে। তবে তেমন কোনো লক্ষণ না থাকায় বাসা থেকেই চিকিৎসা নিচ্ছেন আছেন সৈয়দ মঞ্জুর এলাহী।

নিলুফার মঞ্জুর ১৯৭৪ সালে ইংরেজি মাধ্যমের শিক্ষাপ্রতিষ্ঠান সানবিমস স্কুল প্রতিষ্ঠা করেন। তিনি সোশ্যাল মার্কেটিং কোম্পানির সঙ্গেও যুক্ত।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন