কর্মহীন হয়েপড়া মানুষের সহায়তায় সরকারের পাশাপাশি বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ

118
gb
4

সুনামগঞ্জ প্রতিনিধি ||

প্রাণঘাতী করোনা ভাইরাসে প্রাদুর্ভাবে কর্মহীন হয়েপড়া মানুষের সহায়তায় সরকারের পাশাপাশি বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ।

শনিবার (২৩ মে) বিকেলে সুনামগঞ্জ বুলচাদ উচ্চ বিদ্যালয়ের মাঠে কর্মহীনদের মধ্যে কর্ণিকার মুক্ত স্কাউটস গ্রুপের উদ্যোগে ঈদ-উল-ফিতর উপলক্ষে খাদ্য সামগ্রি বিতরণকালে তিনি এ আহ্বান জানান।

স্কাউটারদের এ উদ্যোগকে সাধুবাদ জানিয়ে পীর মিসবাহ আরও বলেন, করোনা ভাইরাস একটি সংক্রমনব্যাধি এ ভাইরাসের প্রতিরোধ করতে আমাদের সামজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে। তিনি বলেন, কোনভাবেই এই মহামারী ভাইরাসকে অবহেলা করা যাবে না। এই ভাইরাসকে প্রতিরোধে সরকারি বিধি নিষেধ মেনে চলতে হবে।

এসময় উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ পৌর মেয়র নাদের বখ্ত, স্কাউটস গ্রপের সম্পাদক মো. বুরহান উদ্দিন, জেলা রোভারের সিনিয়র রোভার মেট প্রতিনিধি দুর্জয় দত্ত পুরকায়স্থ, রোভার মেট অমিত দাস গুপ্ত, জয়নাল আবেদীন, সানী প্রমুখ।

ঈদ উপলক্ষ্যে খাদ্য সামগ্রির মধ্যে রয়েছে, চাল, সেমাই, চিনি, দুধ, আলু ও সোয়াবিন তেল।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন