ছেলের ছবি প্রকাশ করলেন কোয়েল, সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার ঢল

78
gb

জিবিনিউজ 24 ডেস্ক //

দক্ষিণ কলকাতার এক বেসরকারি হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী কোয়েল মল্লিক।এবার শেয়ার করলেন নবজাতকের ছবিও। চিকিত্‍সকেরা জানিয়েছেন, মা ও সন্তান দুজনেই সুস্থ আছে। হাসপাতালের বেডে শুয়েই একরত্তিকে নিয়ে ছবি তুলেছেন কোয়েল। সঙ্গে হাজির অভিনেত্রীর স্বামী এবং টলিপাড়ার প্রযোজক নিসপাল সিং রানেও।

মঙ্গলবার (০৫ মে) ভোরে পুত্রসন্তানের জন্ম দেন তিনি। পার্ক স্ট্রিটের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি আছেন কোয়েল। সেখানেই ভূমিষ্ঠ হয়েছে তার সন্তান।

গত ফেব্রুয়ারিতেই কোয়েল জানিয়েছিলেন মা হতে চলেছেন তিনি। এই গ্রীষ্মেই আসবে তাদের সন্তান। সদ্যোজাতর ছবি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। প্রথম সন্তান এবং সেলিব্রিটি দম্পতির জন্য শুভেচ্ছা উপচে পড়ছে নেট দুনিয়ায়।

২০১৩ সালে ১ ফেব্রুয়ারি সুরিন্দর ফিল্মসের অন্যতম প্রধান প্রযোজক নিসপাল সিং রানের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন কোয়েল মল্লিক। বিয়ের পর কাজের ব্যাপারেও খুব খুঁতখুঁতে হয়ে গিয়েছিলেন তিনি। বাছাই স্ক্রিপ্ট ছাড়া পর্দায় দেখাই যেত না অভিনেত্রীকে। তবে ২০১৯-এর পুজোয় অরিন্দম শীলের পরিচালনায় গোয়েন্দা চরিত্র মিতিন মাসির হাত ধরে একদম দাপিয়ে কামব্যাক করেছেন কোয়েল। তারপর রিলিজ হয়েছিল কোয়েলের ছবি ‘সাগরদ্বীপে যখের ধন’।

 

এরপর সৌকর্য ঘোষালের ‘রক্ত রহস্য’ ছবিতেও কাজ করেছেন কোয়েল। সিনেমায় এবার এক রেডিও জকির ভূমিকায় দেখা যাবে তাঁকে। এই এপ্রিলেই রিলিজ হওয়ার কথা ছিল কোয়েলের নতুন ছবির। তবে লকডাউনের জেরে তা অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে গিয়েছে।

এদিকে এইসবের মধ্যেই মা হয়েছেন অভিনেত্রী। আগামী কয়েকমাস আপাতত ছেলেকে নিয়েই সময় কাটাবেন অভিনেত্রী সারকথা বলার অপেক্ষা রাখে না। সদ্যই বেবি বাম্প নিয়ে ফটোশ্যুটের ছবিও ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন কোয়েল। তাই ‘মাদারহুড’ সেলিব্রেশন এবং প্রতিটি মুহূর্ত উপভোগ করতে অভিনেত্রী যে একদম তৈরি একথা বলাই যায়।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন