নবীগঞ্জে ৫ জন করোনা আক্রান্ত

90
gb
মতিউর রহমান মুন্না, নবীগঞ্জ থেকে ::: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় এই প্রথম ৫ ব্যক্তির শরীরে করোনা ভাইরাস (কোভিড-১৯) পজিটিভ পাওয়া গেছে।
জানা যায়, গত ২৭ এপ্রিল নারায়ণগঞ্জ থেকে আসা ৫ জন শ্রমিকের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। আজ (১ মে) পরীক্ষার রিপোর্টে তাদের করোনা পজিটিভ এসেছে।
বিষয়টি নিশ্চিত করছেন নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডাঃ আঃ সামাদ।
করোনা আক্রান্তরা নবীগঞ্জ উপজেলার বড় ভাকৈর ইউনিয়নের সোনাপুর গ্রামের ৩ জন, জগন্নাথপুর গ্রামের ১ জন, করগাঁও ইউনিয়নের মাধবপুর গ্রামের ১ জন । তারা নারায়নগঞ্জে বিভিন্ন পেশায় শ্রমিক হিসেবে কর্মরত ছিলেন। সেখান থেকে গত ২৬ এপ্রিল রাতে নবীগঞ্জে আসেন। পরে প্রশাসন তাদের আটক করে কোয়ারেন্টাইনে রাখে এবং নমুনা পরীক্ষায় পাঠায়।
নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত কুমার পাল জানান, নবীগঞ্জ উপজেলা থেকে এ পর্যন্ত ১৭৪ জনের নমুনা পরীক্ষায় পাঠানো হয়েছে। রিপোর্ট এসেছে ৩৪ জনের, এর মধ্যে আজ করোনা পজিটিভ এসেছে ৫ জনের। তাদেরকে নিজ বাড়িতে আইসোলেশনে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন