সুনামগঞ্জের করোনা আক্রান্ত সেই মহিলার পাশ্ববর্তী ১২ বাড়ি লকডাউন

97
gb
4

সুনামগঞ্জের দোয়ারাবাজারে করোনা আক্রান্ত চল্লিশোর্ধ সেই মহিলার বাড়িসহ চারপাশের ১২টি বাড়ি লকডাউন করা হয়েছে।  এছাড়াও পুরো গ্রামবাসীকে হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশনা দিয়েছে প্রশাসন। আজ রবিবার বিকেলে সুনামগঞ্জের সিভিল সার্জন ডা. শামছুদ্দিন ও দোয়ারাবাজার উপলো নির্বাহী অফিসার সোনিয়া সুলতানা এ তথ্য নিশ্চিত করেছেন।

করোনা আক্রান্ত ওই মহিলার স্বামী সৌদি ফেরত প্রবাসী।  তিনি গত ৫ মার্চ বাড়ি এসে ১৪ দিন হোম কায়ারেন্টিনে ছিলেন বলে জানিয়েছেন দোয়ারাবাজার থানার ওসি আবুল হাশেম।

জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ জানান, চন্ডিপুর গ্রাম লকডাউন করার নির্দেশ দেওয়া হয়েছে। করোনা শনাক্ত ওই নারীকে আইসোলেসনে নিতে এবং তার পরিবারের অন্য সদস্যরা করোনা আক্রান্ত কিনা যাচাই করতে তাদের নমুনা সংগ্রহ করা হচ্ছে।

সিভিল সার্জন অফিসের পরিসংখ্যানবিদ মো. তাজুল ইসলাম জানান, ইতোমধ্যে দোয়ারাবাজার থেকে ১৬ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল।

এদিকে, জ্বর শ্বাসকষ্ট নিয়ে গত মঙ্গলবার ওই উপজেলার বক্তারপুর গ্রামে আব্দুস সালাম নামে এক ইটভাটা শ্রমিক মারা গেলে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য সিলেটে কিট পাঠানো হয়েছে ।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন