বেনাপোলে ৫ বাংলাদেশি পাসপোর্ট যাত্রী করোনা ভাইরাসে আক্রান্ত

51
gb
5

ইয়ানূর রহমান : বেনাপোল চেকপোস্ট দিয়ে ভারত থেকে ফেরত আসা ৫ বাংলাদেশি পাসপোর্ট যাত্রীদেরকে করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে শার্শা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের আইসোলেশন রাখা হয়েছে।

শনিবার (৪ এপ্রিল) সকালে বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশন দিয়ে ভারত থেকে তারা দেশে ফিরেছে।

বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশনে স্বাস্থ্য কেন্দ্রে কর্মরত ডাঃ জাহিদুল ইসলাম জানান, শনিবার সকালে ভারত থেকে ৩৫ জন বাংলাদেশি পাসপোর্ট যাত্রী দেশে প্রবেশ করে। এসময় তাদের মধ্যে ৫ জন যাত্রীর শরীরের তাপমাত্রা স্বাভাবিকের চেয়ে বেশি পাওয়ায় তাদেরকে বাসায় না পাঠিয়ে বিশেষ ব্যবস্থায় শার্শা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের আইসোলেশনে পাঠানো হয়েছে।

বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান হাবীব বিষয়টি নিশ্চিত করে জানান, ৫জন পাসপোর্ট যাত্রীর শরীরে তাপমাত্রা স্বাভাবিকের চেয়ে বেশি পাওয়ায় স্বাস্থ্য কেন্দ্রের ডাক্তাররা তাদের বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করছেন।

শার্শা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার ইউসুপ আলী জানান, ভারত থেকে আসা ৩৫ জন বাংলাদেশি পাসপোর্ট যাত্রীদেরকে স্বাস্থ্য পরীক্ষার পর ৫ জন পাসপোর্ট যাত্রীর শরীরের তাপমাত্রা স্বাভাবিকের চেয়ে বেশি পাওয়ায় তাদেরকে শার্শা উপজেলা কেন্দ্রের আইসোলেশন রাখা হয়েছে। পরবর্তীতে উর্দ্ধতন কতৃপক্ষেরে নির্দেশে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।#

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন