গোবিন্দগঞ্জে সরকারী নির্দেশনা না মানায় ভ্রাম্যমান আদালতে ৭ জনকে জরিমানা

82
gb
4

ছাদেকুল ইসলাম রুবেল.গাইবান্ধা ঃ সরকারের দেওয়া নির্দেশ না মানায় গাইবান্ধার গোবিন্দগঞ্জে ৭ জনের জরিমানা করা হয়।

গাইবান্ধায় হোম কোয়ারান্টিনে ২২৯ জন, নমুনা সংগ্রহে আইইডিসিআরএরই অংশ হিসেবে করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের ঘোষনা অনুযায়ী স্বাস্থ্যবিধি না মানায় গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার বিভিন্ন হাট-বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ৭ জনকে আটক ও জরিমানা করা হয়েছে।

২৬ মার্চ (বৃহস্পতিবার) সন্ধ্যার পর গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রামকৃষ্ণ বর্মণ এ আদালত পরিচালনা করেন।

আদালতকে সার্বিক সহযোগিতা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজির হোসেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মজিদুল ইসলাম, থানার অফিসার ইনচার্জ, একেএম মেহেদী হাসান।

উপজেলার ফাঁসিতলা,চাঁদপাড়া, কোচাঁশহর ও মহিমাগঞ্জ এলাকায় ভ্রাম্যমান আদালতের অভিযান চালিয়ে করোনা উপলক্ষে সরকারি বিধিনিষেধ উপেক্ষা করে দোকান খোলা রাখা ও অযাচিতভাবে আড্ডা দেয়ায় ১) সোহাগ ২) দুলাল ৩) সেতু ৪) আল আমিন ৫) বুদু ৬) রাঙ্গা ও ৭) ফারুকগণকে আটক করে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে প্রত্যেকের ৫ শ’ করে টাকা জরিমানা করা হয়।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন