গাইবান্ধায় অটোভ্যান সহ চোর সিন্ডিকেটের দুই সদস্য গ্রেফতার

46
gb
গাইবান্ধা জেলা প্রতিনিধি
গাইবান্ধায় ব্যাটারী চালিত অটোভ্যান চোর সিন্ডিকেটের দুই সদস্যকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ। সেইসাথে চুরি যাওয়া অটোবাইকটি  ব্যাটারীসহ  উদ্ধার করেছে।

সদর থানা সূত্রে জানা যায়, গত ২৫ জানুয়ারি সন্ধ্যা ৭ টার দিকে গাইবান্ধা সদর এলাকা থেকে একটি অটোভ্যান চুরি হয়ে যায়। অটোভ্যানের মালিকের অভিযোগের ভিত্তিতে এস আই নওশাদের নেতৃত্বে শুরু হয় অটোভ্যান উদ্ধার কার্যক্রম। এরই ধারাবাহিকতায় আজ ৫ ফেব্রয়ারী বুধবার অটোভ্যান চোর নজরুল ইসলাম ও শফিকুল ইসলামকে আটক করে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে সাদুল্যাপুর এলাকা থেকে চুরি যাওয়া অটোভ্যানের ব্যাটারিসহ অটোভ্যানটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. শাহরিয়ার এখবর নিশ্চিত করে সাংবাদিকদের জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে থানায় চুরির মামলা দায়ের করা হয়েছে।

উল্লেখ্য, গ্রেফতারকৃত অটোবাইক চোর নজরুল ইসলাম (৩৫) গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার বড় জামালপুর গ্রামের মৃত কান্দুরা মিয়ার ছেলে। অপর আসামি শফিকুল ইসলাম (৩৪) শহরের সরকার পাড়ার সেলিম মিয়ার ছেলে। তারা অটোবাইক চুরি’র সাথে দীর্ঘদিন থেকে জড়িত। এই চক্রটি অটো চুরির পূর্বে অটো চালককে কৌশলে খাবারের মধ্যে চেতনানাশক ঔষধ মিশিয়ে অজ্ঞান করে। এরপর তারা অটোভ্যান বা রিক্সা নিয়ে দ্রুত ঘটনাস্থল হতে সটকে পড়ে।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন