নিউইয়র্কে বঙ্গবন্ধু বাংলাদেশ সম্মেলনে শ্রেষ্ঠ সন্তানের ভিডিও ডিভিডি উপহার

নিউইয়র্ক: নিউইয়র্কে আগামী ২৮ ও ২৯ মার্চ শনিবার ও রবিবার অনুষ্ঠিত হতে যাচ্ছে দুদিনব্যাপী ’বঙ্গবন্ধু বাংলাদেশ সম্মেলন’। সম্মেলন নিয়ে এক প্রস্তুতি সভা ১৯ জানুয়ারি রবিবার নিউইয়র্কের জুইশ সেন্টারে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে রচিত ’শ্রেষ্ঠ সন্তান – দ্যা সুপ্রিম’ এর অপ্রকাশিত ভিডিও ডিভিডি সম্মেলনের কর্তকর্তাদের উপহার দেন গানের রচয়িতা লেখক সাংবাদিক শিব্বীর আহমেদ।
সম্মেলনের পক্ষ থেকে ’শ্রেষ্ঠ সন্তান – দ্যা সুপ্রিম’ এর অপ্রকাশিত ভিডিও ডিভিডি গ্রহন করেন সম্মেলনের আহবায়ক বীর মুক্তিযোদ্ধা ড. নুরন নবী, সদস্য সচিব জাকারিয়া চৌধুরী এবং প্রধান সমন্বয়ক হাজী আবদুল কাদের মিয়া।  এছাড়াও ভয়েস অব আমেরিকা বাংলা বিভাগের নিউইয়র্ক প্রতিনিধি আকবর হায়দার কিরন, বাংলাটিভি নিউইয়কের সিইও মীর শিবলীকে ’শ্রেষ্ঠ সন্তান – দ্যা সুপ্রিম’ এর অপ্রকাশিত ভিডিও ডিভিডি উপহার দেন লেখক সাংবাদিক শিব্বীর আহমেদ।
হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবের জন্মশতবার্ষিকী তথা ‘মুজিব বর্ষ’ উপলক্ষে রচিত গান ‘শ্রেষ্ঠ সন্তান-দ্য সুপ্রিম’-এর সুর দেন এই প্রজন্মের জনপ্রিয় শিল্পী ও সুরকার বিবেক মজুমদার। আর গানটিতে কণ্ঠ দিয়েছেন অংকুর মাহমুদ, শাহনাজ চিত্রা, তুহিন আসাদ, পপি আকতার, শুভেন্দু দাস, সুমি খান ও বিবেক মজুমদারসহ এই প্রজন্মের সাত শিল্পী। গানের প্রথম কলি ‘ব’ তে বাংলা, ‘ব’ তে বাংলাদেশ, ‘ব’ তে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান…’।
উল্লেখ্য, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবের জন্মশতবার্ষিকী তথা ‘মুজিব বর্ষ’ উপলক্ষে রচিত গান ‘শ্রেষ্ঠ সন্তান-দ্য সুপ্রিম’-এর গ্লোবাল রিলিজ আগামী ৬ মার্চ শুক্রবার সন্ধ্যায় নিউইয়র্কের জুইশ সেন্টারে অনুষ্ঠিত হবে। উক্ত অনুষ্ঠানে সবাইকে আমন্ত্রন জানানো হয়েছে।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন