লন্ডনে কামাল উদ্দিনের মাতার রুহের মাগফিরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

জিবিনিউজ 24 ডেস্ক //

দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সভাপতি শাহাব উদ্দিন ও যুক্তরাজ্য বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক কামাল উদ্দিনের মাতার রুহের মাগফিরাত কামনা করে ১৭ জানুয়ারি বাদ জুমা পূর্ব লন্ডনের ব্রিকলেইন জামে মসজিদে যুক্তরাজ্য বিএনপির উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মিলাদ মাহফিল পূর্বে সংক্ষিপ্ত বক্তব্য যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালিক ও মরহুমার কনিষ্ঠ পুত্র কামাল উদ্দিন মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনায় সকলের নিকট দোয়া কামনা করেন। এছাড়াও মিলাদ মাহফিলে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও শহীদ আরাফাত রহমান কোকোর আত্মার মাগফেরাত এবং বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও তারেক রহমানের দীর্ঘায়ু ও সুস্থতার জন্য দোয়া কামনাসহ বিশ্বের মুসলিম উম্মার জন্য শান্তি কামনা করা হয় । মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন ব্রিকলেইন মসজিদের ইমাম মাওলানা মতিউল হক। মিলাদ মাহফিল আয়োজনের জন্য কামাল উদ্দিন তাদের পরিবারের পক্ষ থেকে যুক্তরাজ্য বিএনপির সকল নেতাকর্মীকে আন্তরিক ধন্যবাদ জানান।

মিলাদ ও দোয়া মাহফিলে বিএনপি ও কমিউনিটির নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালিক, সাধারণ সম্পাদক কয়ছর এম আহমেদ, সহসভাপতি আবুল কালাম আজাদ, মুজিবুর রহমান মুজিব, গোলাম রাব্বানি সোহেল, সলিসিটর একরামুল হক মজুমদার, আতিকুর রহমান চৌধুরী পাপ্পু, আবেদ রাজা, উপদেষ্টা মোঃ ফয়জুল হক, সিনিয়র যুগ্ম সম্পাদক পারভেজ মল্লিক, মিসবাহুজ্জামান সোহেল, ঢাকা মহানগর দক্ষিনের যুগ্ম সম্পাদক মোঃ আনোয়ার হোসেন টিপু, যুক্তরাজ্য বিএনপির সাবেক সহ সাধারণ সম্পাদক এডভোকেট তাহির রায়হান চৌধুরী পাভেল, সহ দপ্তর সম্পাদক সেলিম আহমেদ, সাংগঠনিক সম্পাদক শামিম আহমেদ, জাসাসের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক ইকবাল হোসেন, যুবদল সভাপতি রহিম উদ্দিন, স্বেচ্ছাসেবক দল সভাপতি নাসির আহমেদ শাহিন, জাসাস সভাপতি এমাদুর রহমান এমাদ, যুবদলের সাধারণ সম্পাদক আফজাল হোসেন, অর্থ বিষয়ক সম্পাদক সালেহ গজনবী, সহ অর্থ বিষয়ক সম্পাদক তোফাজ্জল আলম, সহ স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মোঃ তৌকির শাহ, সহ ক্রীড়া বিষয়ক সম্পাদক তুরন মিয়া, সদস্য ফখরুল ইসলাম বাদল, খালেদ চৌধুরী, বিএনপি মোঃ নুর বক্স, আতিকুল হক চৌধুরী, ইস্ট লন্ডন বিএনপির সহ সাধারণ সম্পাদক আকলিমুর রেজা চৌধুরী, যুবদলের সহসভাপতি বাকি বিল্লাহ জালাল, স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহসভাপতি মিসবাহ বি এস চৌধুরী, যুব দলের সহ দপ্তর সম্পাদক কাজী তাজ উদ্দিন আকমল, যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম শিমু, সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান, সাংবাদিক আহসানুল আম্বিয়া শোভন, কামরুজ্জামান চৌধুরী, শ্রমিক দল নেতা আব্দুস সামাদ, ফজলে রহমান পিনাক প্রমুখ ।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন