আর্ত মানবতার সেবায় ইউকে ভিত্তিক মানব কল্যাণ সংগঠন “বালুছড়াঁ” এর উদ্যোগে শীতবস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরন

40
gb

রুবেল আহমেদ।।  

আর্ত মানবতার সেবায় ইউকে ভিত্তিক মানব কল্যাণ সংগঠন  “বালুছড়াঁ” এর উদ্যোগে অদ্য ১২/০১/২০২০ খ্রিঃ তারিখে রোজ রবিবার সন্ধ্যা ৭.০০ ঘটিকার সময় সমাজের অসহায় দুঃস্থ ও গরীবদের মধ্যে ১০০পিছ শীতের কম্বল ও খাদ্য সামগ্রী বিতরন করা হয়। 

 

সংগঠনের সভাপতি মোঃ সহিদ আলী ও সাধারন সম্পাদক (ভারপ্রাপ্ত) মিজানুর রহমান রাসেল এর সঞ্চালনায়   প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী সৈয়দ তৌফিক আহমদ ও প্রধান আলোচক ছিলেন প্রধান পৃষ্টপোষক তপু তোফায়েল খাঁন। বিশেষ অতিথি বালুছড়াঁর প্রধান উপদেষ্টা শ্রী বিশ্বজিৎ চৌধুরী মানিক , সাবেক চেয়ারম্যান ১১নং মোস্তফাপুর ইউপি শেখ রুমেল আহমদ,বালুছড়াঁর উপদেষ্টা  ও শেখ বোরহান উদ্দিন রহঃ ইসলামি সোসাইটি (বিআইএস)এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এম মুহিবুর রহমান মুহিব, কাতার প্রবাসী নজরুল ইসলাম, বালুছড়াঁ আজীবন সদস্য শ্রী রাধাকান্ত ধর, শফিকুর রহমান,সহ-সভাপতি বশির আহমদ,  মির্জা মনসুর আলী , সালাম আহমদ জিতু,আব্দুর রহমান পারভেজ,নিজাম উদ্দিন, জাকির আহমদ, ইহাম মোজাহিদ সভাপতি স্পন্দন সহ সংগঠনের নেতৃবৃন্দ। 

 

অনুষ্টানে প্রধান আলোচক, প্রতিষ্টাতা ও প্রধান পৃষ্টপোষক তপু তোফায়েল খাঁন বলেন আমি নেতা বা জনপ্রতিনিধি হতে এই সমাজ সেবা করছিনা শুধু সমাজের পিছিয়ে পড়া অসহায় দুঃস্থ ও গরীবদের পাশে থেকে কাজ করতে চাই এবং তাদের মুখে একটু হাসি ফুঠাতে ও সমাজের উন্নয়নের অংশীদার হতে কাজ করি।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More