অবশেষে প্রেম নিয়ে মুখ খুললেন অভিনেত্রী সারিকা সাবাহ

  জিবিনিউজ 24 ডেস্ক//

এই প্রজন্মের নাট্যাভিনেত্রী সারিকা সাবাহ। মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘ফ্যামিলি ক্রাইসিস’ ধারাবাহিক নাটকে অভিনয় করছেন তিনি। এনটিভিতে প্রচার চলতি এ নাটকে ‘ঝুমুর’ চরিত্রে অভিনয় করে দর্শকপ্রিয়তার পাশাপাশি আলোচনায় এসেছেন এ অভিনেত্রী। বর্তমানে নাটকে নিয়মিত অভিনয় করছেন।

সম্প্রতি সাবাহ তার প্রেমের বিষয়ে মুখ খুলেছেন। ভালোবাসার মানুষ প্রসঙ্গে সারিকা সাবাহ জানান, আমাদের সম্পর্কের বিষয়ে শোবিজের মানুষ সবই জানছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে এখন সবই খোলা বইয়ের মতো। হ্যাঁ আমার একজন আছেন, মোর দ্যান ফ্রেন্ড। আমার সাপোর্ট সিস্টেম। পছন্দের মানুষ। কিন্তু বিয়ের জন্য তিনি পছন্দের কি না সেটা সময়ই বলে দেবে।

 

তিনি আরও বলেন, আমরা একই বিশ্ববিদ্যালয়ের, আমাদের পরিচয় অনেক দিনের। তিনি মিডিয়ার মানুষ, নামটা বলতে চাচ্ছি না। তবে এটা মোটেও গুজব নয়। এখন তো গুজব ছড়ানোর কথা নয়।

 

বিয়ে কবে করছেন জানতে চাইলে সারিকা সাবাহ বলেন, আমাদের সম্পর্কের বিষয়ে শোবিজের মানুষ সবই জানছেন। আর সবে মাত্র গ্র্যাজুয়েশন করেছি। বিয়ে নিয়ে মোটেই ভাবছি না। হাতে অনেক সময় পড়ে আছে। পছন্দের পাত্র যেহেতু আছে, যদি সব বনে যায়, তাহলেই ভালো। বিয়ে তো অনেক সিরিয়াস বিষয়, বুঝেশুনে করতে হয়। তবে পরিবার থেকে বিয়ের কোনো চাপ নেই।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন