মৌসুমীর বাসায় ডাকসু ও ছাত্রলীগ নেতাকর্মীরা

জিবি নিউজ ২৪ ডেস্ক//

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা মৌসুমীর আমন্ত্রণে সাড়া দিয়ে তার বাসায় হাজির হয়েছিলেন ছাত্রলীগ ও ডাকসুর একঝাঁক নেতাকর্মী। মৌসুমীর সাথে ডাকসু ও ছাত্রলীগ নেতাকর্মীদের ছবি দেখা যায়।

জানা গেছে, একটি ঘরোয়া আড্ডার আয়োজন করেছিলেন মৌসুমী। সেখানে আমন্ত্রণ পেয়ে ছুটে এসেছিলেন ঢাকা মহানগর আওয়ামী লীগ উত্তর সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এম এ কাদের খান, বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়, সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য, ডাকসুর সাধারণ সম্পাদক গোলাম রব্বানীসহ

সাধারণ সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, বাংলাদেশ ছাত্রলীগের উপ সম্পাদক মাজহারুল ইসলাম শয়ন, তিলোত্তমা শিকদার, ইশরাত জাহান নূর ইভাসহ অনেক নেতা।  এছাড়াও ঢাকা মহানগর উত্তরের যুগ্ম-সাধারণ সম্পাদক কাদের খানসহ আরও অনেক নেতা উপস্থিত ছিলেন।

ওমর সানি বিষয়টি নিশ্চিত করে বলেন, এটা একটা গেট টুগেদার ছিল। মৌসুমীর আয়োজনে সবাই এসেছিলেন আন্তরিকতা থেকে। খুব ভালো সময় কেটেছে।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন