বাবা-মাকে পাত্রী দেখতে বলেছি: তাহসান

64
gb

জিবি নিউজ ২৪ ডেস্ক//

সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে কলকাতার জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জিকে বিয়ে করলেন বাংলাদেশি মডেল-অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। এরই মধ্যে নাম বদলে নিজেকে মিসেস. রশিদ মুখার্জি বলে পরিচয় দিচ্ছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী তাহসানের এই সাবেক স্ত্রী।

দীর্ঘ ১১ বছর সংসার করার পর ২০১৭ সালে যৌথভাবে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন তাহসান-মিথিলা। এরপর থেকে মিথিলার প্রেম, নতুন সম্পর্কের খবর পাওয়া গেলেও তাহসানের ক্ষেত্রে কোনটিই শোনা যায়নি। কিন্তু সম্প্রতি গণমাধ্যমকে তাহসান জানালেন, পরিবার থেকে তার বিয়ের জন্য প্রেশার দিচ্ছে। তিনি তার বাবা মাকে পাত্রী দেখতে বলেছেন।

সম্প্রতি তাহসানের ‘আনমনে’ শিরোনামের একটি গান প্রকাশিত হয়। গানটির প্রকাশনা অনুষ্ঠানের এক ফাঁকে- জীবনটাকে নতুন করে সাজানোর ইচ্ছে আছে কিনা? সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তাহসান বলেন, অবশ্যই, জীবন সাজাতে হবে। তবে এটা সৃষ্টিকর্তাই ঠিক করবেন। আর পরিবারের চাপ আছে। বাবা-মা অনেকদিন ধরেই বিয়ের জন্য প্রেশার দিচ্ছেন। আমি বলেছি, তোমাদের দেখার কাজ, তোমরা পাত্রী দেখো। তবে নতুন করে কোনো ব্যক্তিগত বিষয় প্রকাশ্যে আনতে চান না জানিয়ে তাহসান বলেন, যদি বিয়ে হয় তবে আমার ব্যক্তিগত জীবন আর কখনো প্রকাশ করবো না। যে নতুন করে আমার জীবনে আসবে তার প্রাইভেসিটাও গুরুত্বপূর্ণ। পাবলিক জানলেই, আমার নতুন বউ নিয়ে আবার ফেসবুক-ইউটিউবে নতুন গসিপ শুরু হবে! তাই যা কিছু করি না কেন সবকিছুই গোপন থাকবে।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন