মৌলভীবাজার পৌরসভার আয়োজনে জ্যেষ্ঠ নাগরিকদের জন্য নির্মিত প্রবীণাঙ্গন এর শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে

94
gb

জিবি নিউজ ।।

শনিবার (৩০ নভেম্বর) বিকেলে পৌর জনমিলন কেন্দ্রে মেয়র মো. ফজলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ, জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমান, পুলিশ সুপার ফারুক আহমদ, ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মল্লিকা দে, জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান।

প্রধান অতিথি বক্তব্যে বলেন, এখানকার (প্রবীণাঙ্গন) যে সুবিধা অনেকটা ভালো উদ্যোগ। শহরের বেরী লেইককে হাতিরজিলের আদলে করার জন্য পরিকল্পনা মন্ত্রণালয়ে একটি আবেদন জমা দেওয়ার জন্য তিনি বলেন। মেডিকেলের দাবির বিষয়ে বলেন, সরকারের কাছে বিষয়টি তুলে ধরার চেষ্টা করব।
সুধী সমাবেশের আগে মন্ত্রী পৌর প্রবীণাঙ্গন উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন মৌলভীবাজার পৌরসভার সকল কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারী, প্রশাসনের উচ্চপদস্থ কর্মকর্তা, আইনশূংখলা বাহিনীর সদস্য, জেলার প্রবীণ নাগরিক, আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মী, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন