লন্ডন বাংলা প্রেস ক্লাবের ক্যারম ও দাবা ফাইনাল খেলা অনুষ্ঠিত

63
gb

জিবি নিউজ ।।

লন্ডন বাংলা প্রেস ক্লাবের বাৎসরিক ক্যারম ও দাবা প্রতিযোগিতার ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী সম্পন্ন হয়েছে। গত ২৬ নভেম্বর, রবিবার ৫টায় প্রেস ক্লাব অফিসে ক্যারম ও দাবা খেলার ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয় । লন্ডন বাংলা প্রেস ক্লাবের সভাপতি মুহাম্মদ ইমদাদুল হক চৌধুরীর সভাপতিত্বে ও ইভেন্ট এন্ড ফেসেলিটি সেক্রেটারি মো. রেজাউল করিম মৃধা পরিচালনায় আমন্ত্রিত অতিথিবৃন্দ বিজয়ীদের হাতে ক্রেস্ট ও নগদ অর্থ তুলে দেন। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাওয়ার হ্যামলেটস এর ডেপুটি স্পিকার কাউন্সিলার আহবাব হোসেন।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন-লন্ডন বাংলা প্রেস ক্লাবের জেনারেল সেক্রেটারী মুহাম্মদ জুবায়ের, ট্রেজারার আ স ম মাসুম, ইসি মেম্বার রুপি আমিনসহ ক্লাবের সম্মানীত সদস্যবৃন্দ।
উল্লেখ্য, এই প্রথম বারের মতো লন্ডন বাংলা প্রেস ক্লাবে ক্যারম ও দাবা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় ক্লাবের বিপুলসংখ্যক সদস্য অংশগ্রহণ করে । ক্যারমে চ্যাম্পিয়ন হন মোস্তফা কামাল মিলন প্রথম রানার্স আপ হন রাকিব হুসেইন রুহেল এবং দ্বিতীয় রানার্স আপ বাতিরুল হক সরদার। দাবায় চ্যাম্পিয়ন হন শামীম আহম্মেদ প্রথম রানার্স আপ জিয়াউর রহমান সাকল্যাইন এবং দ্বিতীয় রানার্স আপ হন মিজবাহ জামাল।

অতিথিগণ তাদের বক্তব্যে বলেন, খেলাধুলা শারীরিক স্বাস্থ্যের পাশাপাশি মানসিক স্বাস্হ্যের উন্নতি ও সুস্থ চিত্তবিনোদনে সহায়ক।
আনন্দঘন এ অনুষ্ঠানে স্বত:স্ফূর্ত উপস্থিতর জন্য সবাইকে ধন্যবাদ জানান ক্লাব সভাপতি মো. এমদাদুল হক চৌধুরী ও জেনারেল সেক্রেটারি মুহাম্মদ জুবায়ের এবং সবার প্রতি কৃতজ্ঞতা জানান ইভেন্ট ও ফেসেলিটিজ সেক্রেটারি মো. রেজাউল করিম মৃধা।
টুর্ণামেন্টের সহযোগিতায় ছিল ব্রিটবাংলা ২৪ ডটকম, কিংডম সলিসিট্রস ও ফিস্ট এন্ড মিস্টি রেস্টুরেন্ট ।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More