সৈয়দপুর বিমানবন্দরের লাউঞ্জে কাদের-ফখরুলের কুশল বিনিময়

344

জিবিনিউজ24 ডেস্ক:

সৈয়দপুর বিমানবন্দরে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের দেখা হয়েছে। এ সময় তারা একে অপরের সাথে কুশল বিনিময় করেন।

নিয়মিত তাদের পাল্টাপাল্টি বক্তব্যে রাজনীতির মাঠ সরগরম থাকলেও আজ রবিবার বিকালে ঢাকার বাইরে দুজনের এই সাক্ষাতে সৌহার্দ্যের বহিঃপ্রকাশই ঘটেছে। একাধিক রাজনৈতিক নেতা এ তথ্য জানিয়েছেন।

রাজনৈতিক নেতারা জানান, ওবায়দুল কাদের ও মির্জা ফখরুল ইসলামের দেখা হয়েছে। কুশল বিনিময় হয়েছে। অবশ্য সকালেই ওবায়দুল কাদেরের ফ্লাইটে সৈয়দপুর আসার কথা ছিল মির্জা ফখরুলের। কিন্তু বিএনপি মহাসচিব তা পরিবর্তন করে অন্য ফ্লাইটে আসেন।

কুশল বিনিময়ের সময় ওবায়দুল কাদের বলেন, ঢাকা এয়ারপোর্টে আপনার জন্য অপেক্ষা করেছিলাম। আপনার সফর স্থগিত হওয়ায় আমাকে চলে আসতে হয়েছে। যেহেতু রাজনীতি করি, আলাপ–আলোচনার পথ খোলা রাখা ভালো।

ঢাকা ফেরার পর আওয়ামী লীগ সাধারণ সম্পাদকের সঙ্গে কী কথা হয়েছে জানতে চাইলে বিএনপি মহাসচিব বলেন, কুশল বিনিময় হয়েছে। ঢাকা ফেরার পথে সৈয়দপুর বিমানবন্দরের লাউঞ্জে। এর বেশি কিছু না।

দুই নেতার কুশল বিনিময়ের সময় ওবায়দুল কাদেরের সঙ্গে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, ত্রাণবিষয়ক সম্পাদক সুজিত নন্দী, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক ও খালিদ মাহমুদ চৌধুরী, উপ-দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া প্রমুখ উপস্থিত ছিলেন।