কুলাউড়ায় বিনামূল্যে চক্ষু শিবির

74
gb

মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজারের কুলাউড়ার রাউৎগাঁও ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে বিনামূল্যে চক্ষু শিবির অনুষ্ঠিত হয়েছে। নিঃস্ব সহায়ক সংস্থা (এনএসএস), সিলেট এর উদ্যোগে ও মৌলভীবাজার বিএনএসবি চক্ষু হাসপাতালের সহযোগিতায় অসহায় ও দরিদ্র মানুষের জন্য বিনামূল্যে চিকিৎসাসেবা দেওয়া হয়। মঙ্গলবার (২৬ নভেম্বর) সকাল ১০টায় সিলেট শাবিপ্রবি’র সাবেক রেজিস্টার জামিল আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও সংস্থার কো-অর্ডিনেটর ফজলে মাওলা চৌধুরী ফুয়াদের পরিচালনায় চক্ষু শিবিরে উপস্থিত থেকে বক্তব্য রাখেন যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা আব্দুল মালিক চৌধুরী, রাউৎগাঁও ইউপির চেয়ারম্যান আব্দুল জলিল জামাল, পৃথিমপাশা ইউপির চেয়ারম্যান নবাব আলী বাখর খান, লংলা আধুনিক ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আতাউর রহমান, সংলাপ পত্রিকার সহকারি বার্তা সম্পাদক আব্দুল কুদ্দুস, সাংবাদিক জিয়াউল হক জিয়া, অনলাইন জার্নালিস্ট স্যোসাল সোসাইটির সাধারণ সম্পাদক ইউসুফ আহমদ ইমন, সমাজসেবক মাসুক উদ্দিন চৌধুরী ও সৈয়দ মশিউর রহমান, সাংবাদিক শ্যামা কান্ত দেব, আশরাফুল ইসলাম জুয়েল প্রমুখ। বক্তারা আয়োজকদের ধন্যবাদ জানিয়ে সমাজের অবহেলিত ও অসহায় মানুষদের জন্য এসব সেবামূলক কাজ অব্যাহত রাখার অনুরোধ জানান।
এসময় সাংবাদিক, জনপ্রতিনিধিসহ বিভিন্ন পর্যায়ের লোকজন উপস্থিত ছিলেন। ফ্রি চক্ষু শিবিরে উপজেলার রাউৎগাঁও, পৃথিমপাপশা, কর্মধা, টিলাগাঁও, ব্রাহ্মণবাজার, কাদিপুর, ভূকশিমইল, কুলাউড়া সদর ও জয়চ-ি ইউনিয়নের ৭০০ জন চক্ষুরোগিকে বিনামূল্যে চিকিৎসাসেবা দেওয়া হয়।
সংস্থার এক কর্মকর্তা জানান, চক্ষু শিবিরের রোগিদের মধ্যে ৮০ জন ছানিপড়া চক্ষুরোগিদের বাছাই করে মৌলভীবাজার বিএনএসবি হাসপাতালে অপারেশন করা হবে।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More