পরী-সিয়ামের দ্বিতীয় ঝলক

77
gb

জিবি নিউজ ২৪ ডেস্ক//

শুরু থেকেই বেশ আলোচনায় আছে নির্মাতা চয়নিয়া চৌধুরীর প্রথম চলচ্চিত্র ‘বিশ্বসুন্দরী’র । ছবিতে প্রথমবারের মত জুটি বেঁধেছেন বর্তমান প্রজন্মের দুই জনপ্রিয় মুখ নায়িকা পরীমনি ও নায়ক সিয়াম আহমেদ। ইতোমধ্যে সিনেমাটির শুটিং শেষ হয়েছে। চলছে মুক্তির প্রস্তুতি। যার অংশ হিসেবে কিছু দিন আগে প্রকাশ পেয়েছে ছবিটির প্রথম পোস্টার ও গান। মুক্তির পর পরই বেশ প্রশংসা পাচ্ছে সেগুলো।

শনিবার (২৩ নভেম্বর) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশ করা হয় ‘বিশ্বসুন্দরী’র দ্বিতীয় পোস্টার। যেখানে বেশ রোমান্টিক মুডে দেখা মিলেছে পরী ও সিয়ামের।

নির্মাতা সূত্রে জানা গেছে, সম্প্রতি শেষ হয়েছে ছবিটির শুটিং। চলছে সম্পাদনার কাজ৷ আর সব কিছু ঠিক থাকলে চলতি বছরের ডিসেম্বরের ৬ তারিখে ছবিটি মুক্তি পাবে।

এদিকে ছবিটি নিয়ে নায়িকা পরীমনি বলেন, বেশ চমৎকার একটি কাজ হয়েছে। ছবিতে আমাকে বেশ ভিন্ন রূপে দেখতে পাবেন দর্শকরা।

সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড প্রযোজিত ‘বিশ্বসুন্দরী’র কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন রুম্মান রশীদ খান। সিয়াম-পরী ছাড়াও এতে অভিনয় করেছেন- আলমগীর, চম্পা, মনিরা মিঠু, আনন্দ খালেদ, হীরা, সীমান্ত প্রমুখ।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন