চাঁপাইনবাবগঞ্জ গোমস্তাপুরে পেয়ারার ঝুড়িতে মিলল চার আগ্নেয়াস্ত্র,অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার

46
gb

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলায় একটি ইজিবাইক তল্লাশী করে এতে রাখা পেয়ারা ভর্তি একটি ঝুড়ি থেকে ৩টি বিদেশী পিস্তল, ১টি ওয়ান শুটারগান,৭ রাউন্ড গুলি,৩টি ম্যাগজিন উদ্ধার করেছে র‌্যাব। এ ঘটনায় তৎক্ষনাৎ আব্দুস সামাদ(৩০) নামে এক ব্যক্তি গ্রেফতার হলেও পালিয়ে গেছে অপর একজন।
গোমস্তাপুর সদর ইউনিয়নের দোসিমনি কাঠাল এলাকার মৃত.আব্দুল শুকুদ্দি’র ছেলে আব্দুস সামাদ একজন শীর্ষ অস্ত্র ব্যবসায়ী বলে জানিয়েছে র‌্যাব।
গত সোমবার (১৮’নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৫টার দিকে উপজেলার চৌডালা ব্রীজের টোলঘরের নিকট চরউদয়নগর গ্রামে অভিযান চালিয়ে সামাদকে গ্রেফতার করা হয়।
অভিযানে নেতৃত্বদানকারী চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্প কমান্ডার এএসপি স্বজল কুমার সরকার জানান, সোমবার সন্ধ্যায় গোপন খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে শীর্ষ অবৈধ অস্ত্র ব্যবসায়ী সামাদকে একটি ইজিবাইকসহ গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্হাসাবাদে তিনি দীর্ঘদিন অস্ত্র ব্যবসায় জড়িত বলে র‌্যাবের নিকট স্বীকার করেছেন বলেও জানিয়েছেন এএসপি স্বজল।
এ ঘটনায় গোমস্তাপুর থানায় মামলা হয়েছে বলে জানিয়েছেন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন। আসামীকে মঙ্গলবার (১৯’নভেম্বর) দুপুরে আদালতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি। ####

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন