পরিচালকদের নিজের হাতে রান্না করে খাওয়ালেন শাবনূর

300
gb

গতকাল শুক্রবার রাতে ইস্কাটনের বাসায় পরিচালকদের সঙ্গে জমিয়ে আড্ডা দিয়েছেন অভিনেত্রী শাবনূর। সেই সঙ্গে নিজের হাতে রান্না করে খাইয়েছেন সবাইকে।

শুক্রবার রাতে তার বাসায় হাজির হয়েছিলেন আজিজুর রহমান, মতিন রহমান, বাদল খন্দকার, ছটকু আহমেদ, জাকির হোসেন রাজু, আব্দুল মান্নান, বজলুর রাশেদ চৌধুরী, ওয়াকিল আহমেদ, মোস্তাফিজুর রহমান বাবু, মুশফিকুর রহমান গুলজার, দেবাশীষ বিশ্বাসসহ আরো বেশ ক’জন নির্মাতা।

শাবনূর জানান, অনেকদিন কারো সঙ্গে দেখা হয় না। তাই ভাবছিলাম একটা কিছু করা দরকার। আমি যাদের সিনেমায় কাজ করেছি মূলত তাদেরই আমন্ত্রণ জানিয়েছিলেন। তারা এতোটা সাড়া দেবেন ভাবিনি। তিনি বলেন, আরও কিছু মানুষকে আমন্ত্রণ জানানোর ইচ্ছা ছিল। কয়েকজনকে পাইনি ফোনে। আর কয়েকজন দেশের বাইরে থাকায় আসতে পারেননি। সবাই এলে আরও ভালো লাগতো।

নিজের হাতে রান্না করা খাবার নিয়ে শাবনূর বলেন, নতুন রান্না শিখেছি। আগে রান্না পারতাম না বলে খাওয়াতে পারতাম না। কিন্তু এখন যা-ই পারি নিজেই রান্না করি। রান্না কেমন হয়েছে তার চেয়ে বড় কথা নিজে রেঁধে খাওয়াতে পারছি।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন